সিদ্ধার্থ-আলিয়া সুখের সম্পর্কে ভাঙন?

আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা নিজের মুখে নিজেদের সম্পর্কের কথা স্বীকার কোনওদিনই প্রকাশ্যে করেননি। কিন্তু তাঁদের সম্পর্কের কথা বলিউডের ওপেন সিক্রেট । বরাবরই তাঁদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে। একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, আলিয়া-সিদ্ধার্থের সুখের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে।

Updated By: Jun 2, 2017, 03:31 PM IST
সিদ্ধার্থ-আলিয়া সুখের সম্পর্কে ভাঙন?

ওয়েব ডেস্ক: আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা নিজের মুখে নিজেদের সম্পর্কের কথা স্বীকার কোনওদিনই প্রকাশ্যে করেননি। কিন্তু তাঁদের সম্পর্কের কথা বলিউডের ওপেন সিক্রেট । বরাবরই তাঁদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে। একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, আলিয়া-সিদ্ধার্থের সুখের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে।

সূত্রের খবর, আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে নাকি এখন সবকিছু ঠিকঠাক চলছে না। আর তার কারণ আর কেউ নন, সিদ্ধার্থ মালহোত্রার পরবর্তী ছবির নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ । তাঁকে ঘিরেই সমস্যা তৈরি হয়েছে আলিয়া-সিদ্ধার্থের মধ্যে। আলিয়া নাকি সিদ্ধার্থকে পরিস্কার করে বলে দিয়েছিলেন জ্যাকলিনের থেকে দূরে থাকতে। কিন্তু আলিয়ার কথা না শুনে জ্যাকলিনের সঙ্গে মিশেছেন সিদ্ধার্থ। আর তাতেই চটে গিয়েছেন উড়তা পাঞ্জাব নায়িকা।

সঞ্জয় দত্তের বায়োপিক কবে রিলিজ করছে জেনে নিন

.