মত্ত অবস্থায় অলোকনাথ যেন অন্য মানুষ, মুখ খুললেন রেণুকা

নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন দীপিকা আমিন

Updated: Oct 11, 2018, 04:17 PM IST
মত্ত অবস্থায় অলোকনাথ যেন অন্য মানুষ, মুখ খুললেন রেণুকা

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে যখন মুখ খুলছেন সন্ধ্যা মৃদুল, বিনতা নন্দার মত একাধিক জনপ্রিয় মুখ, এবার সেই তালিকায় যুক্ত হল আরও একজনের নাম। টেলিভিশন এবং বলিউডের ‘সংস্কারি’ অভিনেতার বিরুদ্ধে এবার মুখ খুললেন তাঁর এক সময়ের সহ অভিনেত্রী দীপিকা আমিন।

আরও পড়ুন : মত্ত অবস্থায় সন্ধ্যা মৃদুলের সঙ্গে কী করেছিলেন অলোকনাথ, শুনলে গায়ে কাঁটা দেবে

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে অলোকনাথের বিরুদ্ধে সরব হন দীপিকা আমিন। তিনি বলেন, ইন্ডাস্ট্রির প্রত্যেকেই প্রায় জানেন যে, অলোকনাথ একজন বিরক্তিকর মানুষ। মত্ত অবস্থায় থাকলে তিনি যে কোনও মেয়েকে যৌন হেনস্থা করতে কখনও দু’বার ভাবেন না। কয়েক বছর আগে একটি টেলিফিল্মের শুটিংয়ের সময় অলোকনাথ জোর করে তাঁর ঘরে ঢুকে পড়েছিলেন। মত্ত অবস্থায় মহিলাদের সঙ্গে কুত্সিত ব্যবহার করেন তিনি। কিন্তু, অলোকনাথের ওই অবস্থা দেখে ইউনিটের লোকজন সেদিন তাঁকে রক্ষা করেন। এবং সুনিশ্চিত করেন তাঁর নিরাপত্তা।

দেখুন কী বললেন দীপিকা আমিন...

 

তবে ‘সোনু কে টিটু কি সুইটি’-র শুটিংয়ের সময় অলোকনাথের ব্যবহারে বেশ কিছুটা পরিবর্তন দেখা যায়। পরিচলক লাভ রঞ্জন হয়ত স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ইউনিটের মধ্যে তিনি কোনও আজেবাজে জিনিস সহ্য করবেন না। কিন্তু, সম্প্রতি বিনতা নন্দার অভিযোগ সামনে আসার পর অবাক হয়েছেন তিনি। অলোকনাথ সম্পর্কে বিনতা যা বলছেন, তা অবিশ্বাস করার কিছু নেই বলেও মন্তব্য করেন দীপিকা আমিন।

আরও পড়ুন : রাজকন্যার মত সাজলেন যুবিকা, প্রিন্সের সঙ্গে আংটি বদল বলিউড অভিনেত্রীর

এদিকে অলোকনাথের বিরুদ্ধে অভিযোগ প্রকাশ্যে আসতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন তাঁর অনস্ক্রিন মেয়ে রেণুকা সাহানে। তিনি বলেন, অলোকনাথের সঙ্গে কাজের অভিজ্ঞতা তাঁর খুব ভাল। কিন্তু, ওই চেহারার পিছনে অলোকনাথের আরও একটি মুখ রয়েছে বলেও শুনেছেন তিনি। মত্ত অবস্থায় থাকলে, তিনি নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেন না বলেও শুনেছেন তিনি। শুধু তাই নয়, পানীয় পেটে পড়লে, তিনি আর নিজের মধ্যে থাকেন না বলেও শুনেছেন বলে জানান রেণুকা। কিন্তু, অলোকনাথের সঙ্গে শুটিংয়ের সময় তাঁকে এই ধরনের কোনও ঘটনার সম্মুখীন হতে হয়নি বলেও জানান রেণুকা সাহানে।

আরও পড়ুন : ১০ বছরের বড় মালাইকার সঙ্গে এবার কি গাঁটছড়া বাঁধছেন ৩৩-এর অর্জুন?

এদিকে অলোকনাথের বিরুদ্ধে বিনতা নন্দার অভিযোগ প্রকাশ্যে আসার পর নিজের অভিজ্ঞতা শেয়ার করেন অভিনেত্রী সন্ধ্যা মৃদুলও। তিনি বলেন, মত্ত অবস্থায় অলোকনাথ তাঁকে জোর করে জড়িয়ে ধরার চেষ্টা করেন এবং বলতে শুরু করেন 'তুমি আমার' অলোকনাথের হাত থেকে বাঁচতে বাথরুমের দিকে ছুটে যান সন্ধ্যা মৃদুল, কিন্তু সেখানেও হাজিরা দেন তিনি। এরপর আচমকাই তাঁর ঘরে ফোন আসায় কোনওক্রমে অলোকনাথের হাত থেকে রেহাই পান তিনি। সম্প্রতি এমনই ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেন বলিউড অভিনেত্রী।  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close