বৌয়ের জন্য অক্ষয় আজ অটো চালক

রবিবার, সপ্তাহন্তে এই দিনটা কমবেশি প্রায় সকলেই একটু অন্যরকম ভাবে কাটাতে চান। সেলেবদের ক্ষেত্রেও তার অন্যথা হয় না। যেমনটা হল বলিউড সুপারস্টার অক্ষয় ঘরণী টুইঙ্কেলের ক্ষেত্রেও। তবে রবিবারটা বেশিরভাগ লোকজনই একটু আরামপ্রিয় হয়ে ওঠেন। দেরিতে ঘুম থেকে উঠতেই তাঁরা বেশি ভালোবাসেন। তবে টুইঙ্কেল খান্নার রবিবার কিন্তু এভাবে শুরু হল না।

Updated By: Mar 25, 2018, 06:27 PM IST
বৌয়ের জন্য অক্ষয় আজ অটো চালক

নিজস্ব প্রতিবেদন: রবিবার, সপ্তাহন্তে এই দিনটা কমবেশি প্রায় সকলেই একটু অন্যরকম ভাবে কাটাতে চান। সেলেবদের ক্ষেত্রেও তার অন্যথা হয় না। যেমনটা হল বলিউড সুপারস্টার অক্ষয় ঘরণী টুইঙ্কেলের ক্ষেত্রেও। তবে রবিবারটা বেশিরভাগ লোকজনই একটু আরামপ্রিয় হয়ে ওঠেন। দেরিতে ঘুম থেকে উঠতেই তাঁরা বেশি ভালোবাসেন। তবে টুইঙ্কেল খান্নার রবিবার কিন্তু এভাবে শুরু হল না।

রবিবার, ২৫ মার্চ ভোর ৪টেয় ঘুম থেকে উঠে পড়েছেন টুইঙ্কেল। সকাল ৯টার মধ্যেই নিজের লেখালেখি শেষ করেছেন। আর তারপর পোষ্যকে নিয়ে হাঁটতে বেড়িয়ে পড়েন। তার কিছুটা পরে টুইঙ্কেলের সঙ্গী হন হাবি অক্ষয়ও। তিনি এদিন টুইঙ্কেলকে অটোয় চাপিয়ে নিজেই অটো চালিয়ে নিয়ে বাড়িতে আনেন অক্ষয়। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন প্রাক্তন অভিনেত্রী তথা লেখিকা অক্ষয়। বিষয়টা বেশ মজার, তাই না?

 

 

শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও নিজের পরিবারকে যথেষ্ঠ সময় দেন অক্ষয়। গত সপ্তাহেই টুইঙ্কেল এবং দুই ছেলেমেয় আরভ ও নীতারাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন অক্ষয়।

 

 

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

আরও পড়ুন- এই গানেই সল্লুকে মুখের উপর জবাব দিলেন বাংলার অরিজিৎ!

আরও পড়ুন- জন্মদিনে এই ভারতীয় অভিনেতাকে শ্রদ্ধা গুগল ডুডলের

.