টুইঙ্কলের প্রেমে পাগল ছিলেন করণ জোহর!

করণ জোহরের ছোটবেলার প্রেম কাহিনি ফাঁস করলেন টুইঙ্কল খান্না। নিজের লেখা এক বইপ্রকাশ অনুষ্ঠানে এসে টুইঙ্কল বললেন, বোর্ডিং স্কুলে একসঙ্গে পড়ার সময় করণ তাকে ভালবাসতেন। বোর্ডিং স্কুলে পড়ার সময় করণ নাকি টুইঙ্কলে একদিন নিজেই বলছিলেন, সে তাকে ভালবাসে। 'মিসেস ফানবোনস'নামের বইপ্রকাশ অনুষ্ঠানে করণকে পাশে বসিয়ে টুইঙ্কল বলেন, সেইসময় আমার হাল্কা গোঁফ উঠেছিল, করণ সেই গোঁফের প্রশংসা করে বলেছিল, তোমায় এটাতে আরও ভাল লাগে।

Updated By: Aug 20, 2015, 12:59 PM IST
টুইঙ্কলের প্রেমে পাগল ছিলেন করণ জোহর!

ওয়েব ডেস্ক: করণ জোহরের ছোটবেলার প্রেম কাহিনি ফাঁস করলেন টুইঙ্কল খান্না। নিজের লেখা এক বইপ্রকাশ অনুষ্ঠানে এসে টুইঙ্কল বললেন, বোর্ডিং স্কুলে একসঙ্গে পড়ার সময় করণ তাকে ভালবাসতেন। বোর্ডিং স্কুলে পড়ার সময় করণ নাকি টুইঙ্কলে একদিন নিজেই বলছিলেন, সে তাকে ভালবাসে। 'মিসেস ফানবোনস'নামের বইপ্রকাশ অনুষ্ঠানে করণকে পাশে বসিয়ে টুইঙ্কল বলেন, সেইসময় আমার হাল্কা গোঁফ উঠেছিল, করণ সেই গোঁফের প্রশংসা করে বলেছিল, তোমায় এটাতে আরও ভাল লাগে।

করণের সঙ্গে বোর্ডিং জীবনের আরও বেশ কিছু সুখস্মৃতির কথা বলেন টুইঙ্কল। ডিম্পিলের মেয়ে বলেন, আমি আর করণ ক্যান্টিন থেকে অনেকবার খাবার চুরি করেছি। এসবই আমায় করতে হয়েছে করণের অত্যধিক ক্ষুধার জন্য। করণ বলেন, আমিরের 'তারে জামিন পর' যে স্কুলে শ্যুটিং হয় টুইঙ্কল আর তিনি সেই স্কুলেই পড়তেন।   

.