সব্যাসাচীর লেহঙ্গায় কানে বিদ্যা

Last Updated: Wednesday, May 15, 2013 - 21:10

কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে পা রাখলেন বলিউডের লেডি খান বিদ্যা বালন। ৬৬ তম কান ফিল্ম ফেস্টিভ্যালের অন্যতম জুরি তিনি। বিদ্যা ছাড়াও জুরি প্যানেলে রয়েছেন নিকোল কিডম্যান, ক্রিস্টোফে ওয়াল্টজ, জাপানিজ পরিচালক নাওমি কাওয়াজে, স্কটিশ পরিচালক লিনে র‌্যামসে, ফরাসি অভিনেতা-পরিচালক ড্যানিয়েল অটিউল এবং রোমানিয়ান পরিচালক ক্রিস্টিয়ান মুনিগ।
মঙ্গলবার সন্ধ্যায় গ্র্যান্ড হায়াত কান হোটেল মার্টিনেজে পুরোপুরি ভারতীয় পোশাকেই দেখা গেল বিদ্যাকে। তবে বিদ্যার প্রিয় শাড়ি নয়, প্রথম দিনের জন্য লেহঙ্গা-চোলি বেছে নিয়েছিলেন বিদ্যা। সব্যসাচীর মুখার্জির ডিজাইন করা খয়েরি-লাল লেহঙ্গা, বন্ধগলা চোলি ও কালো ওড়নায় চোখ ধাঁধালেন বিদ্যা। তবে জানালেন বাকি দিনগুলোতে শাড়িই পরবেন তিনি। এই মাসের শুরুতে পিটিআইকে দেওয়া সাক্ষাতকারে বিদ্যা জানিয়েছিলেন, "আমি যখন ঘুমোই তখন নিজেকে শাড়িতেই দেখি। তাই কানেও আপনারা আমাকে শাড়িতেও দেখবেন।"
বিদ্যা ছাড়াও আরও এক ডজন বলিউড তারকাকে দেখা যাবে এবারের কানে। তার মধ্যে রয়েছেন ঐশ্বয রাই বচ্চন, অমিতাভ বচ্চন, রজনিকান্ত, নওয়াজউদ্দিন সিদ্দিকি, সোনম কপূর, নন্দিতা দাস ও শারলিন চোপড়া।



First Published: Wednesday, May 15, 2013 - 21:10


comments powered by Disqus