বিয়ের জন্য আমি তৈরি: বিদ্যা

Last Updated: Tuesday, November 20, 2012 - 18:54

করিনা অফিশিয়ালি মিসেস খান হওয়ার পর থেকেই মনটা বিয়ে বিয়ে করছিল বিদ্যার। বিয়ের খবরও পাওয়া গিয়েছিল আগেই। এবার পাকাপাকি ভাবে দিনটাও জানিয়ে দিলেন বিদ্যা। ১৪ ডিসেম্বর। ওইদিনই ইউটিভি ডিজনির সিইও সিদ্ধার্থ রয় কপুরের গলায় মালা দেবেন তিনি।
ইন্ডাস্ট্রির সকলকে ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত কোনও কাজ না রাখতে অনুরোধ করেছেন বিদ্যা। ১১ তারিখে হবে বলিউডি সঙ্গীত। ১৪ তারিখে বিয়ে। সকালবেলা ট্রাডিশনাল তামিল মতে বিয়ে হওয়ার পর পঞ্জাবি মতে বিয়ে। তারপর বলিউডি কায়দায় হাই প্রোফাইল রিসেপশন। বিয়ে নিয়ে এতোটাই উল্লসিত বিদ্যা যে বিয়ের আগেই কনের বেশে ফটোশুটও করে ফেলেছেন। ভারতীয় ট্রাডিশনের স্টাইল আইকন চেপে রাখতে পারেননি তাঁর স্বর্ণ পেমও। "হীরে একজন মেয়ের বেস্ট ফ্রেন্ড। কিন্তু ভারতীয় ট্রাডিশনাল সোনার গয়না একজন মহিলার বেস্ট ফ্রেন্ড। আমি বিয়ের জন্য একদম তৈরি।"
তাঁর পছন্দের ডিজাইনার সব্যসাচী মুখার্জির হাতেই পড়েছে বিদ্যাকে সাজানোর গুরুদায়িত্ব। বিয়ের জন্যও সব্যসাচীকে ১৮টা শাড়ি বানানোর অর্ডার দিয়েছেন বিদ্যা। তার মধ্যে দুটো শাড়ি বিয়ের সময় পরবেন। সবকটি শাড়িই হ্যান্ডমেড। তবে ১৮টার মধ্যে সবথেকে স্পেশ্যাল শাড়িটা সব্যসাচী নিজের হাতে বানাবেন। চেন্নাই থেকে নিয়ে আসা হয়েছে এক্সক্লুসিভ মাদ্রাজি সিল্কের মেটিরিয়াল। পয়লা ডিসেম্বরের মধ্যেই সব শাড়ির ডেলিভারি চেয়েছেন বিদ্যা। তারপরেই জোরকদমে শুরু হয়ে যাবে বিয়ের প্রস্তুতি।
বিয়ের জন্য গোটা ডিসেম্বর মাসটাই ছুটি নিয়ে নিয়েছেন সিদ্ধার্থ। হনিমুন কোথায় হবে এখনও জানা না গেলেও এবারেই হতে চলেছে বিদ্যার জীবনের বেস্ট ক্রিসমাস।



First Published: Tuesday, November 20, 2012 - 18:54


comments powered by Disqus