দুপুর গড়ালেই সিল্কের সঙ্গীত

Last Updated: Tuesday, December 11, 2012 - 15:09

শুরু হয়ে গেল বিদ্যার বিয়ের অনুষ্ঠান। বিয়ের তিন দিন আগে আজই সঙ্গীতের আসর বসছে বিদ্যার বাড়িতে। বেশ কিছুদিন ধরেই বিদ্যার সুপারহিট গানের মেডলি বানিয়ে মহড়া দিয়েছেন তুতো ভাইবোনেরা। আজ সেই মেডলির সঙ্গেই নাচবে বিদ্যার পুরো পরিবার। দুই ভাই কুনাল ও আদিত্যর সঙ্গে আসবেন সিদ্ধার্থও। প্রিয় ডিজাইনার সব্যসাচির শাড়িতে ডার্টি পিকচারের গান উহ লা লা-র সঙ্গে নাচবেন বিদ্যাও। তবে মহড়া দেওয়ার সুযোগ পাননি বিদ্যা। তাই স্বত:স্ফূর্ত ভাবেই নাচবেন সিল্ক স্মিতা। বর, কনে, দুই বাড়ির ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন সঙ্গীতে।
সঙ্গীতের পর ১৪ ডিসেম্বর বিয়ে। ওইদিনও সব্যসাচির শাড়িতেই বিয়ের ছাদনাতলায় যাবেন বিদ্যা। তামিল ও পঞ্জাবি দুই মত মেনেই বিয়ে হবে বিদ্যা-সিদ্ধার্থের। শোনা গেছে বিদ্যার বিয়ের জন্য মোট ১৮টি শাড়ি তৈরি করেছেন সব্যাসাচি। তার মধ্যে বিয়ের মাদ্রাজি সিল্ক সম্পূর্ণ নিজের হাতে বানিয়েছেন সব্যসাচি। তবে ডিজাইনার শাড়ি পরে গাঁটছড়া বাঁধলেও গা ভর্তি ঐতিহ্যশালী সোনার গয়নাই পছন্দ বিদ্যার। ডিজাইনার জুয়েলারি ঠাঁই পায়নি সেখানে।
বিয়ের পরই ক্যারিবিয়ান ক্রুজে মধুচন্দ্রিমায় যাবেন নবদম্পতি। ইউটিভি ডিজনি সিইও সিদ্ধার্থ রয় কপুরের সঙ্গে তিন বছরের ঘনিষ্ঠ সম্পর্কের পর বিয়ে করছেন বিদ্যা।



First Published: Tuesday, December 11, 2012 - 15:09


comments powered by Disqus