সঞ্জুর সাজা মকুবের আর্জি বিদ্যার

শীর্ষ আদালত সাজা ঘোষণার পর থেকেই সঞ্জয় দত্তর সাজা মকুবের দাবিতে সরব হয়েছেন তারকারা। এবার সঞ্জয়ের পাশে দাঁড়ালেন বলিউডের লেডি খান বিদ্যা বালন। সপ্তাহান্তে মুম্বইয়ের এক অনুষ্ঠানে বিদ্যা বলেন, "আইন ও বিচারব্যবস্থার ওপর আমাদের বিশ্বাস রয়েছে।

Updated: Apr 7, 2013, 08:24 PM IST

শীর্ষ আদালত সাজা ঘোষণার পর থেকেই সঞ্জয় দত্তর সাজা মকুবের দাবিতে সরব হয়েছেন তারকারা। এবার সঞ্জয়ের পাশে দাঁড়ালেন বলিউডের লেডি খান বিদ্যা বালন। সপ্তাহান্তে মুম্বইয়ের এক অনুষ্ঠানে বিদ্যা বলেন, "আইন ও বিচারব্যবস্থার ওপর আমাদের বিশ্বাস রয়েছে। তাই আমি মনে করি না এই বিষয়ে কিছু বলা উচিত। কিন্তু সঞ্জয় যেহেতু আমার খুব কাছের মানুষ, তাই আমি চাই ওর শাস্তির মেয়াদ কমানো হোক। আমি জানি এই বিষয়ে অনকেই জড়িত রয়েছেন। আমরা প্রত্যেকেই একদম ব্যক্তিগত দৃষ্টিভঙ্গি থেকে প্রতিক্রিয়া জানিয়েছি।"
শুধু সাজা মকুবই নয়। সঞ্জয়ের পাশে থাকার আশ্বাস দিয়ে বিদ্যা বলেন, "আমি সত্যিই জানি না কিছু। শুধু এইটুকুই বলতে পারি সঞ্জয় আমার কাছে খুব স্পেশ্যাল আর আমি সবসময় ওর পাশে থাকব। ভগবান ওর মঙ্গল করুন।
যদিও সঞ্জয় নিজে জানিয়েছেন সাজা মকুবের আর্জি তিনি জানাবেন না। নির্দিষ্ট সময়ে আত্মসমর্পণ করবেন। কিছুদিন আগে রাখি সওয়ান্ত জানিয়েছিলেন সঞ্জয়ের হয়ে তিনি জেল খেটে দিতেও রাজি আছেন।