বিদ্যার বিয়ের অজানা কথা

Last Updated: Wednesday, November 28, 2012 - 18:10

সিদ্ধার্থ রয় কপুরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের কথা গোপন রেখেছিলেন প্রায় ৩ বছর। বিয়ের খবরও লোকে জানতে পেরেছে একেবারে শেষলগ্নে এসে। সারাবছর ধরে সইফিনার বিয়ে নিয়ে শোরগোল মধ্যেই যেন চুপিসারে পুরো ব্যাপারটা গুটিয়ে নিয়েছেন বিদ্যা। বিয়েটাও সারছেন চুপিসারেই। বলিউডের আর পাঁচটা বিগ ফ্যাট ওয়েডিংয়ের মতো কোনও ফাইভ স্টার বলরুম বা অভিজাত মন্দিরে নয়। সিদ্ধার্থের পৈতৃক বাড়িতে বসবে বিদ্যার বিয়ের আসর।
মুম্বইয়ের জলি মাকের টাওয়ারের কাফে প্যারাড অ্যাপার্টমেন্টে এসআরকের (সিদ্ধার্থকে আদর করে ওই নামেই ডাকেন বিদ্যা) পৈতৃক বাড়িতে আগামী ১৪ ডিসেম্বর চারহাত এক হবে। বিয়ের দিন পছন্দের পিছনেও রয়েছে গল্পো। ওই দিনই বিয়ে হয়েছিল বিদ্যার দিদি প্রিয়ার। তাই পুরো বালন পরিবারই ১৪ ডিসেম্বর দিনটাকে শুভদিন মনে করে। সেই দিনকেই গাঁটছড়া বাঁধার জন্য বেছে নিয়েছেন বিদ্যাও। বিয়ের দুদিন পরই ক্যারাবিয়ান ক্রুজে মধুচন্দ্রিমায় যাবেন বিদ্যা-সিদ্ধার্থ। ফিরে এসে জুহুর ১৪ কোটির অ্যাপার্টমেন্টে নতুন সংসার পাতবেন বলিউডের লেডি খান। গতবছরই এই অ্যাপার্টমেন্ট বিদ্যাকে উপহার দিয়েছিলেন সিদ্ধার্থ। তারপর থেকেই নিজের মনের মতো করে সাজিয়েছেন বিদ্যা।
পুরো ডিসেম্বর মাসটাই ছুটি নিয়েছেন সিদ্ধার্থ। মঙ্গলবারই ঘনচক্কর ছবির শুটিং শেষ করছেন বিদ্যাও। এবার বিয়ের জন্য লম্বা ছুটি। কিছুদিনের মধ্যেই বিদ্যা হাতে পেয়ে যাবেন বিয়ের শাড়িও। সব্যসাচির বানানো ১৮টা শাড়ি ১১ থেকে ১৪ তারিখের বিয়ের অনুষ্ঠানে পরবেন বিদ্যা। তার মধ্যে আবার সব্যসাচির নিজের হাতে বানানো ট্রাডিশনাল মাদ্রাজি সিল্কে ছাদনাতলায় যাবেন বিদ্যা। সঙ্গে জমকালো সোনার গয়না ছাড়া কিছু ভাবতেই পারছেন না বিদ্যা। প্রথমে বলিউডি সঙ্গীত, তারপর তামিল মতে বিয়ে, পঞ্জাবি বিয়ে ও অবশেষে চেন্নাইতে রিসেপশন। এই হল বিদ্যার বিয়ের সূচি। আপাতত এই উপলক্ষেই এখন মায়ানগরী জুড়ে সাজ সাজ রব।



First Published: Wednesday, November 28, 2012 - 18:18


comments powered by Disqus