অমিতাভ বচ্চন, ঋষি কাপুরকে চিনতে পারছেন? দেখুন

অমিতাভ-ঋষি জুটি যদি আবার অনস্ক্রিনে দেখতে পান, তাহলে কেমন লাগবে? দর্শকদের উচ্ছ্বাস বাড়িয়ে এবার ফের একসঙ্গে জুটি বাঁধলেন অমিতাভ বচ্চন এবং ঋষি কাপুর। হ্যাঁ, ঠিকই শুনছেন। ‘১০২ নট আউট’-এ এবার বিগ বি এবং ঋষি কাপুরকে একসঙ্গে দেখতে পাবেন। আর এবার মুক্তি পেল ‘১০২ নট আউট’-এর টিজার। যেখানে অমিতাভ বচনের ছেলে হয়েছেন ঋষি কাপুর।

Updated By: Feb 9, 2018, 02:39 PM IST
অমিতাভ বচ্চন, ঋষি কাপুরকে চিনতে পারছেন? দেখুন

নিজস্ব প্রতিবেদন : অমিতাভ-ঋষি জুটি যদি আবার অনস্ক্রিনে দেখতে পান, তাহলে কেমন লাগবে? দর্শকদের উচ্ছ্বাস বাড়িয়ে এবার ফের একসঙ্গে জুটি বাঁধলেন অমিতাভ বচ্চন এবং ঋষি কাপুর। হ্যাঁ, ঠিকই শুনছেন। ‘১০২ নট আউট’-এ এবার বিগ বি এবং ঋষি কাপুরকে একসঙ্গে দেখতে পাবেন। আর এবার মুক্তি পেল ‘১০২ নট আউট’-এর টিজার। যেখানে অমিতাভ বচ্চনের ছেলে হয়েছেন ঋষি কাপুর।

আরও পড়ুন : বঙ্গকন্যা মৌনিকে দেখেছেন, ঘুম উড়ে যাবে

বাবার তুলনায় ছেলে ২৭ বছরের ছোট হলেও, মনের দিক থেকে অনেক বেশি তরতাজা দেখা যাচ্ছে রিলের অমিতাভকে। যেখানে অমিতাভ বচ্চনকে বলতে শোনা যাচ্ছে, তিনিই দুনিয়ার প্রথম বাবা, যিনি ছেলেকে বৃদ্ধাশ্রমে পাঠাবেন’। বলিউডের দুই সুপারস্টারকেই টিজারে দমদার অভিনয় করতে দেখা গিয়েছে।

দেখুন সিনেমার টিজার..

 

‘১০২ নট আউট’-এর টিজার মুক্তি পাওয়ার পর বিগ বি-র প্রশংসা করেছেন ঋষি কাপুর। তিনি বলেন, ১০২-ই শুধু নয়, অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর আরও অনেক স্মৃতি রয়েছে। তাই এই সিনেমায় অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে তিনি খুশি। এই সিনেমা তাঁদের ভক্তদেরও খুশি করবে বলেও আশা প্রকাশ করেন ঋষি কাপুর।

.