বিতর্কের মাঝেই কন্ডোমের নতুন বিজ্ঞাপন সানি লিওনের (দেখুন ভিডিও)

বিতর্কের জল এখনও থিতু হয়নি। তার মাঝেই নতুন করে কন্ডোমের বিজ্ঞাপনের শ্যুটিং সেরে নিলেন সানি লিওন। ক দিনের মধ্যেই বিভিন্ন সংবাদমাধ্যমে দেখা যাবে সানির এই নতুন কন্ডোমের বিজ্ঞাপন। ম্যানফোর্স কন্ডোমের পক্ষ থেকে জানানো হয়েছে, গত বিজ্ঞাপনের বিতর্কের কথা মাথায় না রেখে নতুন এই বিজ্ঞাপনটি আনা হয়েছে। নতুন এই বিজ্ঞাপনের ক্যাপশন দেওয়া হয়েছে 'ইন দ্য কার উইথ সানি লিওন'। নতুন বিজ্ঞাপন নিয়ে সানি বলছেন, আগের বারের চেয়ে তিনি এই কাজ করে আরও বেশি উপভোগ করেছেন।

Updated By: Oct 27, 2015, 01:16 PM IST
বিতর্কের মাঝেই কন্ডোমের নতুন বিজ্ঞাপন সানি লিওনের (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: বিতর্কের জল এখনও থিতু হয়নি। তার মাঝেই নতুন করে কন্ডোমের বিজ্ঞাপনের শ্যুটিং সেরে নিলেন সানি লিওন। ক দিনের মধ্যেই বিভিন্ন সংবাদমাধ্যমে দেখা যাবে সানির এই নতুন কন্ডোমের বিজ্ঞাপন। ম্যানফোর্স কন্ডোমের পক্ষ থেকে জানানো হয়েছে, গত বিজ্ঞাপনের বিতর্কের কথা মাথায় না রেখে নতুন এই বিজ্ঞাপনটি আনা হয়েছে।

নতুন এই বিজ্ঞাপনের ক্যাপশন দেওয়া হয়েছে 'ইন দ্য কার উইথ সানি লিওন'। নতুন বিজ্ঞাপন নিয়ে সানি বলছেন, আগের বারের চেয়ে তিনি এই কাজ করে আরও বেশি উপভোগ করেছেন।

দেখুন সেই নতুন বিজ্ঞাপনের নতুন ভিডিও

 

প্রসঙ্গত, সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে তীব্র আক্রমণ করেছিলেন সিপিআই নেতা অতুল কুমার আনজান। তিনি মন্তব্য করেছেন, সানি লিওনের ওই বিজ্ঞাপনের জন্য দেশে ধর্ষণ বাড়ছে।  আনজান অভিযোগ করেন, সানি লিওনের ওই বিজ্ঞাপনের কারণে যৌনতা বাড়ছে আর সুপ্রবৃত্তিগুলি নষ্ট হয়ে যাচ্ছে।

পুরনো বিজ্ঞাপনটি দেখুন

 

.