শাহরুখ নাক ডাকলেন, তাই ঘুমোতে পারলেন না সলমন

Last Updated: Monday, October 21, 2013 - 16:36

সম্পর্কটা ক মাস আগেও ছিল কিছুটা আদায় কাঁচকলায়। এখন অবশ্য সম্পর্ক মেরামতির একটা সুযোগ এসেছে। এমন সময়ে অতীতের ঘটনা পারে সম্পর্ককে আবার আগের জায়গায় ফিরিয়ে দিতে। সলমন খান হয়তো সেটাই করলেন। বিগ বস-এর অনুষ্ঠানে সল্লু শাহরুখকে নিয়ে ফের মুখ খুললেন। অতীতের কথা মনে করে সলমন বললেন, শাহরুখের নাক ডাকার চোটে তিনি একবার ঘুমোতে পারেননি।
হাসতে হাসতে সলমন বললেন, তখন আমরা করন অর্জুন (১৯৯৫)-সিনেমার শ্যুটিংয়ের জন্য বাইরে একটা হোটেল রাত কাটাই। রাতে হোটেলে আমার সঙ্গে এক রুমে শুয়ে শাহরুখ, সাহিল, বান্টি আর সুশীল। শাহরুখ কিছুক্ষণ পরই বেশ জোরে জোরে নাক ডাকতে শুরু করল। প্রথমে তো আমরা ওর নাকডাকা শুনে হাসতে হাসতে লুটিয়ে পড়লাম। আমাদের সবার ঘুম গেল ছুটে। শেষ অবধি আমরা আর থাকতে না পেরে রাত ৩ টের সময় শাহরুখকে ঘুম থেকে তুলে দিলাম। তারপর আমরা নিশ্চিন্তে ঘুমোলাম।
এই হল সলমনের শাহরুখ স্মৃতি। নিন্দুকরা অবশ্য এর মধ্যেও সম্পর্ক খারাপের ইঙ্গিত পাচ্ছেন। বলছেন, নাকডাকার প্রসঙ্গ তুলে শাহরুখকে জনসমক্ষে হেয় করলেন সল্লু। তবে একটা ঘটনার তো অনেক মানে হয়, তাই যে যার মত মানে খুঁজছেন। যার একটা মানে হয় সম্পর্কের চিড়ে মলম দিতে স্মৃতিতেই আস্থা রাখছেন দু পক্ষ।
এদিকে শাহরুখের শরীর খারাপ। তাই ঘরে বসে শুধু টিভিতে নিজের সিনেমা দেখছেন। কদিন আগেই কিং খান দেখলেন `কুছ কুছ হোতা হ্যায়`, আর `কাল হো না হো`।



First Published: Monday, October 21, 2013 - 16:47


comments powered by Disqus