মিকার গ্রেফতারি, রাখি সাওয়ান্ত কী করলেন বলিউড গায়কের জন্য দেখুন

ভাইরাল হয়ে যায় ভিডিও 

Updated: Dec 7, 2018, 06:11 PM IST
 মিকার গ্রেফতারি, রাখি সাওয়ান্ত কী করলেন বলিউড গায়কের জন্য দেখুন

নিজস্ব প্রতিবেদন : মিকা সিং তাঁর শ্লীলতাহানি করেছেন।  ২০০৬ সালে জোর করে মিকা তাঁর গালে চুম্বন করেছেন। শ্লীলতাহানির অভিযোগে শেষ পর্যন্ত আদালতেও গড়ায়  মামলা ।  বুঝতেই পারছেন টেলিভিশনের 'ড্রামা কুইন' রাখি সাওয়ান্তের কথাই বলা হচ্ছে। আর এবার দুবাইতে যাওয়ার পর মিকা সিং-কে গ্রেফতার করা হলে রাখি কি করলেন জানেন?

আরও পড়ুন : আদরের টিম-কে নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েই ফেললেন সইফ-করিনা
এক ব্রাজিলীয় কিশোরীকে অশ্লীল ছবি এবং মেসেজ পাঠানোর অভিযোগে সম্প্রতি গ্রেফতার করা হয় বলিউডের এই জনপ্রিয় গায়ক।  ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে প্রথমে আটক করা হয় মিকা-কে, পরে তাঁকে গ্রেফতার করে আমিরশাহি পুলিস। মিকা সিং-এর গ্রেফতারির খবর যখন হু হু করে ছড়িয়ে পড়তে শুরু করে, সেই সময় চুপ করে বসে রইলেন না রাখি সাওয়ান্তও। 

আরও পড়ুন : আচমকা ঘনিষ্ঠতার চেষ্টা? রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন মিকা সিং-এর
বলিউডের জনপ্রিয় গায়কের গ্রেফতারির খবর পেয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি। যেখানে রাখি বলেন, মিকা যে কী করেন? তিনি দুবাইতে যাচ্ছেন পুলিস হেফাজত থেকে মিকা-কে মুক্ত করার জন্য।  শুধু তাই নয়, মিকার জন্য চোখে জলও দেখা যায় টেলিভিশনের 'ড্রামা কুইন'-এর। যে ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন : অভিনয়ে পা রেখেই বড় 'ক্ষতি'-র সামনে সইফ-কন্যা সারা 
এসবের পাশাপাশি রাখি প্রশ্ন করেন, মিকা সিং-কে গ্রেফতার করা হলে, সলমন খানের জন্য গান কে গাইবেন? শুধু তাই নয়, বার বার এত বিতর্কে না জড়িয়ে মিকা সিং-এর এবার বিয়ে করে নেওয়া উচিত বলেও পরামর্শ দেন রাখি সাওয়ান্ত। 
দেখুন রাখির সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

এদিকে সম্প্রতি 'ইন্টারনেট সেনসেশন' দীপক কালাল-কালালকে বিয়ে করবেন বলে জানান রাখি সাওয়ান্ত। আগামী ৩১ ডিসেম্বর মার্কিন মুলুকেরর লস এঞ্জেলসে গিয়ে দীপকের সঙ্গে রাখি বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানিয়েছেন। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close