বিয়ের পর চুম্বনে 'না' দীপিকার!

যেখানেই তিনি যাচ্ছেন নববধূর মতোই সেজেগুজে হাজির হচ্ছেন।  

Updated By: Dec 15, 2018, 06:18 PM IST
বিয়ের পর চুম্বনে 'না' দীপিকার!

নিজস্ব প্রতিবেদন: ইতালিতে রূপকথার আদলেই বিয়ে সেরেছেন রণবীর দীপিকা। বিয়ের পর বেশকিছুটা সময় কেটে গেলেও দীপিকা এখনও সেই ঘোর কাটিয়ে উঠতে পারেননি। হাতে চূড়া, গলায় মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর, নববধূর মতো এসবই রেখে দিয়েছেন দীপিকা। বিয়ের পর ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান, থেকে শুরু করে যেখানেই তিনি গেছেন নববধূর মতোই সেজেগুজেই হাজির হচ্ছেন।  

সম্প্রতি, বিয়ের পর প্রথমবার এক ম্যাগাজিনে প্রথমবারের জন্য সাক্ষাৎকার দেন দীপিকা। সেখানেও উঠে আসে রণবীর ও তাঁর বিয়ের প্রসঙ্গ। দিপ্পিকে প্রশ্ন করা হয়, তিনি কি বিয়ের পর অনস্ক্রিনে চুম্বন করবেন না, এমন কোনও শর্তে ছবি সই করবেন? উত্তরে রণবীর ঘরণীর প্রতিক্রিয়া ছিল, 'ছি...'।

আরও পড়ুন-প্রথম পর্নোগ্রাফি দেখার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন হিনা, কী বললেন জানেন?

প্রসঙ্গত, সাক্ষাৎকারে খুব স্বাভাবিকভাবেই উঠে আসে তাঁর ও রণবীরের মধুচন্দ্রিমায় যাওয়ার প্রসঙ্গ। এবিষয়ে দীপিকা বলেন, ''আপাতত ওর (রণবীর) ছবি মুক্তি পাচ্ছে, ওটা নিয়েই ব্যস্ত আছি। আর কিছুই ভাবছি না। সিম্বা মুক্তির পরই মধুচন্দ্রিমা ও জন্মদিন সেলিব্রেশনের বিষয়ে ভাববো। তাছাড়া বিয়ে ও সেলিব্রেশন এই গোটা বিষয়টাই আমাদের কাছে ছুটি কাটানোর মতো করেই কেটেছে। আর এই ডিসেম্বর মাসে নানান কিছু রয়েছে, যেটা এক নব-দম্পতির কাছে সেলিব্রেশনের জন্য যথেষ্ট।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত পদ্মাবতের পর এখনও পর্যন্ত আর কোনও ছবির কাছে হাত দেননি দিপ্পি। তবে খুব শীঘ্রই মেঘনা গুলজারের একটি ছবির শ্যুটিং শুরু করবেন দীপিকা। যেখানে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে 'পদ্মাবত' অভিনেত্রীকে। জানা যাচ্ছে এই ছবিতে প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন তিনি।

আরও পড়ুন-'প্রাক্তন' অঙ্কিতাকে নিয়ে প্রকাশ্যে এই কথাই বললেন সুশান্ত

.