গড়িয়ায় রহস্যজনকভাবে নিখোঁজ মহিলা

রহস্যজনকভাবে নিখোঁজ হলেন এক মহিলা।শনিবার দুপুরে গড়িয়ার শচীন্দ্রপল্লির বাড়িতে একাই ছিলেন তিনি। পরে পরিবারের লোকজন এসে দেখেন ঘরের দরজা খোলা। আলমারি থেকে উধাও নগদ টাকা ও গয়না।

Updated By: Sep 30, 2012, 07:18 PM IST

রহস্যজনকভাবে নিখোঁজ হলেন এক মহিলা।শনিবার দুপুরে গড়িয়ার শচীন্দ্রপল্লির বাড়িতে একাই ছিলেন তিনি। পরে পরিবারের লোকজন এসে দেখেন ঘরের দরজা খোলা। আলমারি থেকে উধাও নগদ টাকা ও গয়না।সোনারপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছে মহিলার পরিবার।শনিবার দুপুরে বাড়িতে একাই ছিলেন রূপালী দিঙ্গল। বিকেল নাগাদ বাড়ি ফিরে আসেন পরিবারের সকলে।
কিন্তু কোথাও খোঁজ মেলেনি রূপালীর । ঘরের দরজা হাট করে খোলা। আলমারি থেকে উধাও নগদ টাকা, গয়না। জিনিসপত্র লন্ডভন্ড। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি হুমকি চিঠি। উদ্ধার হয়েছে একটি বোরখাও। অপহরণের অভিযোগ দায়ের করেছে তাঁর পরিবার।  
কি কারণে অপহরণ করা হোল রূপালীকে? অর্থনৈতিক কারণ , নাকি ব্যক্তিগত শত্রুতা। যদি টার্গেট রূপালীদেবীই হয়ে থাকেন সেক্ষেত্র গয়না, নগদ টাকা কেন নিয়ে যাবে দুষ্কৃতীরা। আর শুধুমাত্র ডাকাতির উদ্দেশ্যে এলে অপহরণ করা হবে কেন। এই কয়েকটি প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে ।
  

.