প্রতিযোগী, তবু ধোনিতে মজেছেন ঋদ্ধিমান

ধোনিতে মজেছেন বাংলার ঋদ্ধিমান সাহা। মাহির হেলিকপ্টার শট শিখতে চান তিনি। টেস্ট দলে কম সুযোগ পেয়েও হতাশ নন ঋদ্ধি। ধোনিতে মজেছেন বাংলার ঋদ্ধিমান সাহা। মাহির হেলিকপ্টার শট শিখতে চান তিনি। টেস্ট দলে কম সুযোগ পেয়েও হতাশ নন ঋদ্ধি। ধোনির হেলিকপ্টার শট এবার রপ্ত করতে চান ঋদ্ধিমান সাহা। বেশ কয়েকটি সিরিজে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে রয়েছেন ঋদ্ধি।

Updated By: Oct 27, 2012, 08:51 PM IST

ধোনিতে মজেছেন বাংলার ঋদ্ধিমান সাহা। মাহির হেলিকপ্টার শট শিখতে চান তিনি। টেস্ট দলে কম সুযোগ পেয়েও হতাশ নন ঋদ্ধি। ধোনিতে মজেছেন বাংলার ঋদ্ধিমান সাহা। মাহির হেলিকপ্টার শট শিখতে চান তিনি। টেস্ট দলে কম সুযোগ পেয়েও হতাশ নন ঋদ্ধি। ধোনির হেলিকপ্টার শট এবার রপ্ত করতে চান ঋদ্ধিমান সাহা। বেশ কয়েকটি সিরিজে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে রয়েছেন ঋদ্ধি। এমনকী আইপিএলেও ধোনি ও ঋদ্ধি একই দলে রয়েছেন। ধোনির ছত্রছায়ায় থাকতে থাকতে তাঁর ফ্যানও হয়ে উঠেছেন বাংলার এই উইকেটরক্ষক।
ধোনি থাকার জন্যই এখনও পর্যন্ত মাত্র একটি টেস্টে ভারতের হয়ে উইকেটের পেছনে দাঁড়ানোর সুযোগ পেয়েছেন ঋদ্ধি। কিন্তু তাতে হাতাশ নন বাংলার এই উইকেটরক্ষক। ঋদ্ধিমান ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টেও ভারতীয় দলে জায়গা পাওয়ার ব্যাপারে আশাবাদী। ধোনির হেলিকপ্টার শট এবার রপ্ত করতে চান ঋদ্ধিমান সাহা। বেশ কয়েকটি সিরিজে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে  রয়েছেন ঋদ্ধি। এমনকী আইপিএলেও ধোনি ও ঋদ্ধি একই দলে রয়েছেন। ধোনির ছত্রছায়ায় থাকতে থাকতে তাঁর ফ্যানও হয়ে উঠেছেন বাংলার এই উইকেটরক্ষক।        

.