কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর এই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল! কেন জানেন?

২১ মে রাত ১০টা ৩৯ মিনিটে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন তিনি। মাত্র ৩৪ সেকেন্ডের ভিডিও।

Updated By: May 22, 2018, 10:48 PM IST
কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর এই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল! কেন জানেন?

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌরের একটি ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

২১ মে রাত ১০টা ৩৯ মিনিটে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন তিনি। মাত্র ৩৪ সেকেন্ডের ভিডিও। এই ভিডিওয় তাঁকে ‘পুশ আপ’ দিতে দেখা গিয়েছে। কিন্তু এই ৩৪ সেকেন্ডের ভিডিওয় ‘পুশ আপ’ দিতে দিতেই তিনি একটি বার্তা দেশের হাজার হাজার মানুষের কাছে পৌঁছে দিতে চেয়েছেন।

কী সেই বার্তা?

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী তাঁর ভিডিও বার্তায় দেশের মানুষকে শারীরিক ভাবে সুস্থ-সবল হওয়ার লক্ষ্যে আহ্বান জানিয়েছেন। এই ভিডিও বার্তায় তিনি জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই তাঁর অনুপ্রেরণা। তিনি বলেন, “মোদীজি চান সারা দেশ ‘ফিট’ হয়ে উঠুক। তাঁকে দেখে অনুপ্রাণিত হয়ে আমি আমার কাজের মধ্যে যোগ ব্যায়ামকেও যুক্ত করে নিয়েছি।”

রাজ্যবর্ধন রাঠৌর সকলকে ‘ফিট’ হয়ে ওঠার লক্ষ্যে আহ্বান জানিয়ে বলেন, “আপনাদের ফিটনেশ মন্ত্র কী, তা জানিয়ে একটি ভিডিও করে সেটিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুন। গোটা দেশকে এই ভাবে অনুপ্রাণিত করে তুলুন। আমরা ফিট থাকলে ফিট থাকবে ভারতও।” এই ভিডিও বার্তার মাধ্যমে তিনি সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন দেশের তিন তারকাকে। হৃতিক রোশন, বিরাট কোহলি এবং সাইনা নেওহালকে। এই তিনজনকেই আহ্বান জানিয়েছেন এই ‘ফিট ইন্ডিয়া’ অভিযানে সামিল হতে।

.