স্পট ফিক্সিং কাণ্ড: এবার চিত্রনাট্যে এক হোটেল ব্যবসায়ী

Last Updated: Monday, May 27, 2013 - 12:42

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে রোজ রোজ নতুন রহস্যের উন্মোচন হচ্ছে। আবার সেই উন্মোচিত রহস্যের কোটর থেকেই নতুন রহস্যের সূত্রপাত হচ্ছে। শ্রীসন্থ সহ রাজস্থান রয়্যালসের তিন ক্রিকেটার গড়াপেটা কাণ্ডে পুলিসের জালে ধরা পড়ার সঙ্গে সঙ্গে যে প্যান্ডোরার বাক্সটা খুলে গিয়েছিল এখনও তার থেকে নিত্যনতুন অপরাধের অন্ধগলি সামনে বেরিয়ে আসছে। সেই রকমই আর এক অন্ধ গলির সন্ধান পাওয়া গেল শ্রীনির ধৃত জামাই গুরুনাথ মেয়াপ্পানকে জেরা করে। তিনি এবং তাঁর ফিক্সিং সাথী বিন্দু দারা সিংকে জেরা করে পুলিস গড়াপেটা কাণ্ডে জড়িত হায়দরাবাদবাসী এক হোটেল ব্যবসায়ীর নাম জানতে পেরেছে।
এই হোটেল ব্যবসায়ীর সঙ্গে বহু বলিউডি তারকার ঘনিষ্ট সম্পর্ক আছে বলে জানা গেছে। তিনি ওই তারকাদের সঙ্গে বুকিদের লিঙ্কম্যান হিসাবে কাজ করতেন বলে দাবি করেছে মুম্বই পুলিস।
রবিবার বোর্ড প্রেসিডেন্টের জামাই ও চেন্নাই সুপার কিংসের সিইও গুরুনাথ ও দারা সিং পুত্র বিন্দু দারা সিংকে মুখোমুখি বসিয়ে জেরা করে।
পুলিস দাবি করেছে গুরুনাথ শুধু স্পট ফিক্সিং নয়, জড়িত রয়েছেন ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গেও।
এর আগে বিন্দু পুলিসি জবানবন্দীতে জানিয়েছিলেন তিনি শ্রীনির জামাইয়ের নির্দেশেই ফিক্সিংয়ের কাজ করতেন।
অন্যদিকে, পুলিস গুরুনাথের চেন্নাইয়ের বাড়ি তল্লাসি করে বেশ কিছু ভিসিটিং কার্ড উদ্ধার করেছে যে গুলিতে স্পষ্ট ভাবে গুরুনাথের নামের নীচে চেন্নাই সুপার কিংসের সিইও কথাটি উল্লেখ করা আছে।
যদিও মেয়াপ্পন স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়াবার পর থেকেই টুইটারে নিজের অ্যাকাউন্ট থেকে রাতারাতি চেন্নাইয়ের সিইও কথাটি মুছে ফেলেন। গুরুনাথ ধরা পড়ার পরে চেন্নাই কর্তৃপক্ষ দাবি করে তিনি শুধু মাত্র সুপার কিংসের একজন সাম্মানিক সদস্য। অবশ্য। এ বিষয়ে সবাই কে ছাপিয়ে গেছেন মেয়াপ্পনের শ্বশুর। শ্রীনি জানিয়েছেন তাঁর জামাইচেন্নাইয়ের এক অত্যুৎসাহী ভক্ত যিনি চেন্নাইয় দলের সঙ্গে ঘুরে বেড়াতেন।



First Published: Monday, May 27, 2013 - 12:42


comments powered by Disqus