শ্রম দিবসে টিকে থাকার চূড়ান্ত লড়াইয়ে গম্ভীররা

Last Updated: Tuesday, April 30, 2013 - 20:35

নয় ম্যাচের মধ্যে ছটিতে হার ঘরে-বাইরে চাপের মুখে ফেলে দিয়েছে নাইট রাইডার্সকে। এই চাপ মাথায় নিয়েই বুধবার রায়পুরের বীর নারায়ন সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে ডেয়ারডেভিলসের মুখোমুখি হচ্ছে কেকেআর। ম্যাচের আগে দল বাছাই নিয়ে দুই মেরুতে নাইট অধিনায়ক গৌতম গম্ভীর ও কোচ ট্রেভর বেইলিস। ইউসুফ পাঠানকে খেলানো নিয়ে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে।
গম্ভীর পাঠানকে কিছুতেই বাদ দিতে রাজি নন। উল্টোদিকে বেইলিস চাইছেন অফ ফর্মে থাকা পাঠানকে প্রথম একাদশে না রাখতে। কেকেআর দলের মধ্যে এই দ্বন্দ্ব যেমন আছে তেমনই ব্যাটসম্যানদের ফর্মও যথেষ্ট উদ্বেগজনক।
ব্যাটিং লাইন আপ অনেকটাই গম্ভীর এবং মরগ্যানের উপর নির্ভরশীল। বীর নারায়ন সিং স্টেডিয়ামের বাউন্সি পিচ তাই যথেষ্ট চাপে রেখেছে গৌতম গম্ভীরকে। এই ম্যাচে ম্যাককালামকে ফের ডাগআউটে বসতে হতে পারে। তাঁর জায়গায় প্রথম একাদশে ব্রেট লি-র ঢোকার সম্ভাবনা প্রবল। উল্টোদিকে পুনে ওয়ারিয়র্সের বিরুদ্ধে জয় অনেকটাই মনোবল বাড়িয়ে দিয়েছে দিল্লি ডেয়ার ডেভিলসের।
বিশেষ করে সেওয়াগ ছন্দে ফেরায় অনেকটাই স্বস্তিতে ডেয়ারডেভিলস। দিল্লি ডেয়ারডেভিলসের দলেও একটি পরিবর্তন হতে পারে। আশিস নেহরার জায়গায় দলে আসতে পারেন অজিত আগরকার।
ম্যাচ শুরু রাত ৮টায়



First Published: Tuesday, April 30, 2013 - 20:35


comments powered by Disqus