কাল `বাজিগর যুদ্ধে` অস্তিত্বরক্ষার লড়াইয়ে শাহরুখ খানের দল

Last Updated: Thursday, May 2, 2013 - 16:43

দিল্লি ডেয়ারডেভিলসের কাছে হারের পর শুক্রবার ইডেন গার্ডেনে অস্তিত্বরক্ষার লড়াইয়ে নামছে নাইট রাইডার্স। শুক্রবার রাহুল দ্রাবিড়ের দলের কাছে হারলেই এবারের আইপিএলে প্লে অফে ওঠার সব রাস্তা বন্ধ হয়ে যাবে নাইট রাইডার্সের। বুধবার রায়পুরে পয়েন্ট তালিকায় একেবারে শেষ থাকা সেওয়াগদের কাছে হারের পর এখন মনোবল তলানিতে ঠেকেছে গম্ভীরদের। কোনও কিছুই ঠিক যাচ্ছে না নাইটদের।
বোলিং খারাপ হচ্ছে, ফিল্ডিং তথৈবচ, আর ব্যাটিংয়ের কথা যত কম বলা যায় তত ভাল নাইট রাইডার্স।
রায়পুরে দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে ৭ উইকেটে হারের পর আইপিএলে প্লে অফে ওঠার আশা কার্যত শেষ হয়ে গেল নাইট রাইডার্সের। ১০ টা ম্যাচের মধ্যে ৭টাতে হেরে গম্ভীররা এখন পয়েন্ট তালিকায় এমন জায়গায় আছেন, যেখান থেকে প্লে অফে উঠতে গেলে অনেক অলৌকিক ঘটনা ঘটতে হবে। প্রতিযোগিতার বাকি ছটা ম্যাচ জিততে তো হবেই, সেই সঙ্গে আরও অনেক যদি কিন্তু যোগ হবে।
নাইট রাইডার্সের কোচ ট্রেভর বেলিসও মেনে নিচ্ছেন এখান থেকে প্লে অফে ওঠাটা সত্যিই খুব কঠিন। দলের হারের জন্য খারাপ ব্যাটিংকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বেলিস। 
এমন অবস্থায় কাল, শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ইডেন গার্ডেনে নামছে নাইট রাইডার্স। রাহুল দ্রাবিড়ের দল এখন বেশ চনমনে। শুক্রবার নাইট নিধন করতে পারলে প্লে অফের দিকে আরও এক পা এগিয়ে যাবে শিল্পা শেঠির দল। আর নাইটরা এই ম্যাচে হারলেই বিদায় নেওয়াটা পাকা হয়ে যাবে। তাই শাহরুখ খানের দলের কাছে শুক্রবার সন্ধ্যার ম্যাচটা অস্তিত্বরক্ষার, আর শিল্পা শেঠির দলের কাছে ভিত মজবুত করার।



First Published: Thursday, May 2, 2013 - 17:07
TAGS:


comments powered by Disqus