আজ নাইটদের গম্ভীর লড়াইয়ে `দেওয়াল` নিয়েই চিন্তা

Last Updated: Sunday, April 7, 2013 - 17:39

রাহুল দ্রাবিড় বনাম গৌতম গম্ভীর নয়। সোয়াই মান সিং স্টেডিয়ামের ম্যাচটিকে দুটি দলের লড়াই বলেই মনে করেন নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর। প্রথম ম্যাচে ঘরের মাঠে সহজ জয় পেয়েছেন নাইটরা। কিন্তু জয়পুরের আবহাওয়া সম্পূর্ন আলাদা। আর এটাই ভাবাচ্ছে গম্ভীরকে। বিশেষ করে শিশির একটা বড় ফ্যাক্টর হবে বলে মনে করেন তিনি।
শনিবার দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে দারুণ জয় পায় রাজস্থান রয়্যালস। প্রথম ম্যাচেই পরিষ্কার ফিল্ডিং আর টিম স্পিরিট প্রধান অস্ত্র শিল্পা শেঠির দলের। আর অধিনায়ক- ব্যাটসম্যান দ্রাবিড় মানে ভারতীয় ক্রিকেটের দেওয়াল হল প্রধান চিন্তার কারণ।
পিচ কিউরেটর তাপস চ্যাটার্জিও একথা স্বীকার করে নিয়েছেন। এই ম্যাচে দ্রাবিড়, রাহানেদের আটকাতে সুনীল নারিনই যে প্রধান অস্ত্র তা মানছেন গম্ভীর। তিনি বলেন দলের পেসারদের অত্যন্ত বুদ্ধি করে বল করতে হবে এই পিচে। উইনিং কম্বিনেশনই ধরে রাখতে চাইছে কেকেআর। উল্টোদিকে রাহুল দ্রাবিড়ের কাফ মাসলের চোট সমস্যায় ফেলেছে রাজস্থান রয়্যালসকে। যদিও দ্রাবিড় জানিয়েছেন তিনি নাইটদের বিরুদ্ধে নামতে মরিয়া। পাশাপাশি রয়্যালসকে ভাবাচ্ছে কেভিন কুপার, শন টেট, স্যামুয়েল বদ্রী সমৃদ্ধ বোলিং লাইন আপের সাম্প্রতিক ফর্ম।



First Published: Sunday, April 7, 2013 - 23:30


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja