নাইটদের হেঁশেলে বাঙালিয়ানার ছোঁয়া

নাইট রাইডার্সের হেঁশেলেও এবার বাঙালিয়ানার ছোঁয়া। খেলার বিরতিতে কালিস, গম্ভীরদের পাতে শোভা পাবে পাতুড়ি, কষা মাংসের বা গন্ধরাজ মাছের মত বাঙালি পদ। সোমবার নাইট রাইডার্সের সঙ্গে গাঁটছড়া বাঁধল অঞ্জন চট্টোপাধ্যায় স্পেশালিটি রেস্টুরেন্টস লিমিটেডের ক্যাটারিং সংস্থা মোবিফেস্ট। কয়েকদিন আগে কলকাতায় এসে খাবারের সমালোচনা করেছিলেন বীরেন্দ্র সেওয়াগ। এখানকার খাওয়ার সম্পর্কে তাঁর এই সমালোচনাই চ্যালেঞ্জ নিতে উদ্বুদ্ধ করেছে অঞ্জন চট্টোপাধ্যায়কে।

Updated By: Apr 1, 2013, 10:00 PM IST

নাইট রাইডার্সের হেঁশেলেও এবার বাঙালিয়ানার ছোঁয়া। খেলার বিরতিতে কালিস, গম্ভীরদের পাতে শোভা পাবে পাতুড়ি, কষা মাংসের বা গন্ধরাজ মাছের মত বাঙালি পদ। সোমবার নাইট রাইডার্সের সঙ্গে গাঁটছড়া বাঁধল অঞ্জন চট্টোপাধ্যায় স্পেশালিটি রেস্টুরেন্টস লিমিটেডের ক্যাটারিং সংস্থা মোবিফেস্ট। কয়েকদিন আগে কলকাতায় এসে খাবারের সমালোচনা করেছিলেন বীরেন্দ্র সেওয়াগ। এখানকার খাওয়ার সম্পর্কে তাঁর এই সমালোচনাই চ্যালেঞ্জ নিতে উদ্বুদ্ধ করেছে অঞ্জন চট্টোপাধ্যায়কে।
২৪ এপ্রিল সচিনের জন্মদিন। নাইটের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য সেই সময় কলকাতায় থাকার কথা মাস্টার ব্লাস্টারের। তার জন্মদিন উপলক্ষ্যেও বিশেষ মেনুর পরিকল্পনা রয়েছে অঞ্জন চট্টোপাধ্যায়ের।
সোমবার মেনল্যান্ড চায়নায় এক অনুষ্ঠানে এই গাঁটছড়ার কথা ঘোষণা করেন অঞ্জন চট্টোপাধ্যায় এবং কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাইট রাইডার্সের ক্রিকেটার ইওন মরগ্যান আর সহকারী কোচ বিজয় দাহিয়া।
নাইটদের হেঁশেলের এক্সক্লুসিভ ছবি দেখতে ক্লিক করুন এখানে।

.