ড্রেসিংরুমে ঢুকে আইপিএলে নয়া বিতর্কে শাহরুখ

আইপিএলে ফের বিতর্কে শাহরুখ খান। ম্যাচ চলাকালীন দলের ড্রেসিংরুমে ঢুকে পড়ার জন্য ক্ষমা চাইলেন শাহরুখ খান। তিনি বলেন এটা তাঁর ভুল হয়েছে। আসলে আইপিএলের নিয়মটা তাঁর মাথায় ছিল না। শাহরুখ জানিয়েছেন এরকম ভুল তিনি আর কখনই করবেন না। কারণ তিনি চান না ইডেনেও তাঁর ঢোকা নিষিদ্ধ হোক। ইডেনে রাজস্থান রয়্যালস বনাম নাইট রাইডার্স ম্যাচ চলাকালীন ইনিংস ব্রেকের সময় শাহরুখ নিয়ম ভেঙে নাইটদের ড্রেসিংরুমে ঢুকে পড়েছিলেন।

Updated: May 5, 2013, 05:20 PM IST

আইপিএলে ফের বিতর্কে শাহরুখ খান। ম্যাচ চলাকালীন দলের ড্রেসিংরুমে ঢুকে পড়ার জন্য ক্ষমা চাইলেন শাহরুখ খান। তিনি বলেন এটা তাঁর ভুল হয়েছে। আসলে আইপিএলের নিয়মটা তাঁর মাথায় ছিল না। শাহরুখ জানিয়েছেন এরকম ভুল তিনি আর কখনই করবেন না। কারণ তিনি চান না ইডেনেও তাঁর ঢোকা নিষিদ্ধ হোক। ইডেনে রাজস্থান রয়্যালস বনাম নাইট রাইডার্স ম্যাচ চলাকালীন ইনিংস ব্রেকের সময় শাহরুখ নিয়ম ভেঙে নাইটদের ড্রেসিংরুমে ঢুকে পড়েছিলেন।
গতবছর আইপিএলেও ঠিক একইভাবে নিয়ম ভাঙার জন্য ওয়াংখেড়েতে শাহরুখের ঢোকা নিষিদ্ধ করেছিল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন। ৭ মে ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তাঁর দল খেলবে। এই ম্যাচ প্রসঙ্গে শাহরুখ বলেন, তিনি যদি ওয়াংখেড়েতে ঢোকেন তাহলে কি এমসিএ আমাকে গুলি করবে? নাকি তিনি মুখোশ পর ঢুকবেন। না তিনি কিছুই করবেন না। তিনি মাঠের বাইরে থেকেই দলকে উত্‍সাহ দেবেন।