শাহরুখকে নিয়ে মহাসমস্যায় এমসিএ

Last Updated: Tuesday, May 7, 2013 - 16:04

শাহরুখ খানকে নিয়ে মহাবিপদে পড়ছেন মুম্বই ক্রিকেট সংস্থার (এমসিএ) কর্তারা। আজ রাত ৮টায় আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ মুম্বই ইন্ডিয়ন্সের। কিন্তু ওয়াংখেড়েতে নিষিদ্ধ নাইট মালিককে শাহরুখ খান নিয়ে চিন্তায় এমসিএ। শাহরুখ যাতে আজ কিছুতেই ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢুকতে না পারেন তাই জন্য মুম্বই পুলিসের কাজে আর্জি জানিয়েছিল এমসিএ। কিন্তু মুম্বই পুলিস আজ সকালে জানিয়ে দেয়, শাহরুখকে মাঠে ঢোকা থেকে আটকানো তাদের কাজ নয়। তবে সমস্যা হলে তাতে হস্তক্ষেপ করবে পুলিস।
এতেই কপালে ভাঁজ বেড়েছে এমসিএ`র। এমসিএ কর্তারা বিভিন্নভাবে খোঁজ নিচ্ছেন শাহরুখ এখন কোথায়। কেউ কেউ বলছেন, মুম্বইতেই রয়েছেন শাহরুখ। তাই এমসিএ কর্তারা চিন্তায় পড়ে ভাবছেন, প্রচারের লোভে শাহরুখ আবার স্টেডিয়ামে ঢুকে পড়বেন না তো! `ওরা তো আমাকে ঢুকতে দেবে না। ইসকে বারে মে ম্যায় অর কয়া বোলু’। তবে আমি কনফিডেন্ট, ওয়াংখেড়েতে ওদের হারানোর জন্য কেকেআর-এর আমাকে লাগবে না`। আমার টিম যখন মাঠে খেলবে, আমি ওয়াংখেড়ের বাইরে অপেক্ষা করব। মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর পর টিমের সঙ্গে বাইরেই দেখা করব।”
শাহরুখ অবশ্য আগেই বলেছেন, মুম্বইকে হারানোর জন্য তাঁর মাঠে থাকার দরকার নেই। তবে কিং খান বলেছিলেন , এ বার থেকে বরং মুখোশ পরে ওয়াংখেড়ে যাবেন, তা হলেই হয়তো তিনি ঢুকতে পারবেন। এতেই ভয় এমসিএ`র। শাহরুখ আবার ছদ্মবেশে ওয়াংখেড়েতে ঢুকে পড়বেন না তো।
সব দেখে শুনে মনে হচ্ছে আজ আইপিএলে ওয়াংখেড়ের ম্যাচটা নাইট বনাম মুম্বই ইন্ডিয়ন্স নয় শাহরুখ বনাম মুম্বই ক্রিকেট সংস্থার।
প্রসঙ্গত, কিং খানের বিরুদ্ধে অভিযোগ ছিল কলকাতা নাইট রাইডার্স ম্যাচ জেতার পর গভীর রাতে মদ্যপ অবস্থায় ফের মাঠে ঢোকেন শাহরুখ। এরপর নাকি নাইট রাইডার্সের মালিক মাঠের কর্মী ও এমসিএ অ্যাসোসিয়েশনের কয়েকজন কর্তার সঙ্গে দুর্ব্যবহার করেন। সেই কারণেই মুম্বই ক্রিকেট সংস্থা শাস্তি হিসাবে ওয়াংখেড়েতে শাহরুখকে ঢুকতে দেওয়ার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করেছিল।



First Published: Tuesday, May 7, 2013 - 16:09


comments powered by Disqus