দুই অস্ট্রেলিয়ানের কীর্তিতে জয়পুর জয় দ্রাবিড়দের

Last Updated: Saturday, April 27, 2013 - 20:06

সান রাইজার্স- ১৪৪/৯। রাজস্থান রয়্যালস- ১৪৬/২ (১৭.৫ ওভার)
দুই অস্ট্রেলিয়ানের দুরন্ত ক্রিকেটে গোলাপি শহর কিছুক্ষণের জন্য হয়ে উঠল ক্রিকেট কীর্তির শহর। শনিবার জয়পুরের একই ম্যাচ সাক্ষী থাকল দুই অস্ট্রেলিয়ানের দাদাগিরির। একজন বোলার আরেক জন অলরাউন্ডার। আইপিএল সিক্সের প্রথম পাঁচ উইকেট তুলে নিলেন অস্ট্রেলিয়ার জেমস ফকনার (৫/২০)। আর ৯৮ রানের চোখধাঁধানো ইনিংস খেললেন শেন ওয়াটসন।
আইপিএলে আবার ঝড় তুললেন শেন ওয়াটসন। শনিবার জয়পুরে সান রাইজার্স-এর বিরুদ্ধে ওয়াটসন যে ইনিংসটা খেললেন তাতে বলাই যায় এবারের আইপিএলটা দুই বিদেশির। ক্রিস গেইল যদি আইপিএলে সাইক্লোনের অপর নাম হন, তাহলে ওয়াটসনকে অনায়াসে ঝড়ের অপর নাম বলা যায়। ১৪৫ রান তাড়া করতে নেমে মাত্র ৭ রানে প্রথম উইকেট খুইয়ে যখন রাজস্থান রীতিমত ধুঁকছে, তখন তিনি এলেন, মারলেন, আর জেতালেন।
৫৩ বলে ওয়াটসন করলেন অপরাজিত ৯৮ রান। আর মাত্র দুটো রান করলেই আইপিএল সিক্সে তাঁর দ্বিতীয় শতরানটা পেয়ে যেতেন ওয়াটসন। তাতেও অবশ্য আফশোসের কিছু থাকল না। শিল্পা শেঠির দলের অস্ট্রেলিয়ার পেসার জেমস ফকনার আইপিএল সিক্সের প্রথম পাঁচ উইকেট তুলে চমক দিয়েছিলেন। সেই চমকটাকে মর্যাদা দিয়ে আরেক অস্ট্রেলিয়ান জিতিয়ে আনলেন রাহুল দ্রাবিড়ের দলকে। গত ২২ এপ্রিল চিপকে ধোনিদের বিরুদ্ধে শতরান করেছিলেন ওয়াটসন। সেটাই ছিল এবারের আইপিএলের প্রথম শতরান।



First Published: Saturday, April 27, 2013 - 22:00
TAGS:


comments powered by Disqus