চব্বিশ ঘণ্টার মধ্যে RG করের হেঁশেল থেকে বন্ধ হল রোগীর খাবার চুরি

চব্বিশ ঘণ্টার খবরের জের। মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যে RG করের হেঁশেল থেকে বন্ধ হল রোগীর খাবার চুরি। বরখাস্ত করা হল অভিযুক্ত কিচেন কর্মীকেও। হাসপাতালের বাইরের হোটেলেও আর মিলছে না সস্তার ডিম। হেঁশেলে ঘুঘুর বাসা। নেপথ্যে এক শ্রেণির অসাধু কর্মী। RG  কর হাসপাতালের হেঁশেল থেকে নিমেষে উধাও হয়ে যাচ্ছিল রোগীদের জন্য বরাদ্দ ডিম-মাছ-মাংস।  রোগীর পাতে না গিয়ে ডিম চলে যাচ্ছিল ফুটপাথের হোটেলে। বিক্রি হচ্ছিল মাত্র দেড় টাকায়। পুরোটাই ধরা পড়ে গেছিল ২৪ ঘণ্টার ক্যামেরায়।

Updated By: Nov 5, 2016, 07:18 PM IST
চব্বিশ ঘণ্টার মধ্যে RG করের হেঁশেল থেকে বন্ধ হল রোগীর খাবার চুরি

ওয়েব ডেস্ক: চব্বিশ ঘণ্টার খবরের জের। মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যে RG করের হেঁশেল থেকে বন্ধ হল রোগীর খাবার চুরি। বরখাস্ত করা হল অভিযুক্ত কিচেন কর্মীকেও। হাসপাতালের বাইরের হোটেলেও আর মিলছে না সস্তার ডিম। হেঁশেলে ঘুঘুর বাসা। নেপথ্যে এক শ্রেণির অসাধু কর্মী। RG  কর হাসপাতালের হেঁশেল থেকে নিমেষে উধাও হয়ে যাচ্ছিল রোগীদের জন্য বরাদ্দ ডিম-মাছ-মাংস।  রোগীর পাতে না গিয়ে ডিম চলে যাচ্ছিল ফুটপাথের হোটেলে। বিক্রি হচ্ছিল মাত্র দেড় টাকায়। পুরোটাই ধরা পড়ে গেছিল ২৪ ঘণ্টার ক্যামেরায়।

আরও পড়ুন উন্নয়নের চাকা গড়াচ্ছে ঠিকই কিন্তু চিন্তাও বাড়ছে সরকারের!

মাত্র ২৪ ঘণ্টার মধ্যে তত্পর হল কর্তৃপক্ষ। ২৪ ঘণ্টার ক্যামেরায় ডিম বিক্রির সময় হাতেনাতে ধরা পড়ে যান কিচেনকর্মী আশিস অধিকারী। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। হেঁশেল থেকে চুরি যাওয়া ডিমের ডেস্টিনেশন ছিল হাসপাতালের বাইরে ফুটপাথের হোটেল। মাত্র দেড়টাকার বিনিময়ে  মুমুর্ষু রোগীর জন্য বরাদ্দ সেদ্ধ ডিম এই হোটেলগুলিতে বিক্রি করতেন কর্মীরা। তারপর জলের দরে  বিক্রি হচ্ছিল তা। অবাক লাগলেও মাত্র কুড়ি টাকায় এই হোটেলে মিলছিল ডিম-ভাত। শনিবার থেকে তাও বন্ধ ।

আরও পড়ুন  গোটা রাজ্যের আবহাওয়ার পরিস্থিতি কোন দিকে যাচ্ছে, জানুন

 

.