চিৎপুর গণধর্ষণকাণ্ডে ধৃতদের ৫দিনের পুলিস হেফাজত

চব্বিশ ঘণ্টার খবরের জের। চিত্পুরে রেলকর্মীকে গণধর্ষণকাণ্ডে গ্রেফতার আরেক অভিযুক্ত রাজু। গতকাল রাতে তাঁকে গ্রেফতার করে রেলপুলিস। দিনভর নির্যাতিতার ঘটনা ২৪ ঘণ্টায় সম্প্রচারের পর নড়েচড়ে বসে প্রশাসন। গতকালই গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত জিত, মনীশ ও গজেন্দ্রকে।

Updated By: Jul 27, 2014, 04:49 PM IST
চিৎপুর গণধর্ষণকাণ্ডে ধৃতদের ৫দিনের পুলিস হেফাজত

কলকাতা: চব্বিশ ঘণ্টার খবরের জের। চিত্পুরে রেলকর্মীকে গণধর্ষণকাণ্ডে গ্রেফতার আরেক অভিযুক্ত রাজু। গতকাল রাতে তাঁকে গ্রেফতার করে রেলপুলিস। দিনভর নির্যাতিতার ঘটনা ২৪ ঘণ্টায় সম্প্রচারের পর নড়েচড়ে বসে প্রশাসন। গতকালই গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত জিত, মনীশ ও গজেন্দ্রকে।

রাতে   চিতপুরের নির্যাতিতার সঙ্গে কথা বলে রেলপুলিস। শনিবার রাত্রেই নির্যাতিতা ও তাঁর স্বামীকে দমদম জিআরপিতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে।  তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নির্যাতিতাকে এনআরএসে ভর্তি করে নেওয়া হয়েছে।

রবিবার শিয়ালদহ আদালতে ধৃতদের তোলা হলে তাঁদের ৫দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিস জানিয়েছে অপরাধী ওই রেলকর্মীদের ব্যারাকপুর ও দমদম থেকে গ্রেফতার করা হয়েছিল। তাঁদের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিস। সেগুলি পরীক্ষার জন্য ফরেন্সিক তদন্তে পাঠানো হয়েছে।

শনিবার বর্বরতার চরম নিদর্শন সামনে আসে খাস কলকাতায়।  লাগাতার গণধর্ষণ, খুনের হুমকি।  চিতপুর রেল ইয়ার্ডের মধ্যেই মহিলা রেল কর্মীর  ওপর নির্যাতন।  অভিযোগ রেল কর্মীদের বিরুদ্ধেই। ২৪ ঘণ্টায় সুবিচারের দাবিতে মুখ খুললেন নির্যাতিতা।

 

.