খেলতে বেরিয়ে নিখোঁজ কুঁদঘাটের ৫ কিশোর-কিশোরী

অন্যান্য দিনের মতো রবিবার বিকালেও বাড়ি থেকে খেলতে বের হয় কুঁদঘাট নতুন পল্লি এলাকার ছয় কিশোর-কিশোরী। কিন্তু সন্ধ্যা পেরলোও বাড়ি না ফেরায়, শুরু হয় খোঁজ। স্থানীয় এলাকায় নিজেরাই খোঁজ শুরু করেন ওই কিশোর-কিশোরীর পরিবারের সদস্যরা। 

Updated: Feb 12, 2018, 11:18 AM IST
খেলতে বেরিয়ে নিখোঁজ কুঁদঘাটের ৫ কিশোর-কিশোরী

নিজস্ব প্রতিবেদন: খেলতে গিয়ে বাড়ি থেকে একসঙ্গে নিখোঁজ ৫ কিশোর-কিশোরী। ঘটনাকে ঘিরে রহস্য দানা বেঁধেছে কুঁদঘাট থানা এলাকায়।

আরও পড়ুন: এক সপ্তাহ ধরে নিখোঁজ মেয়ে, মাকে আজব পরামর্শ দিল পুলিস!

অন্যান্য দিনের মতো রবিবার বিকালেও বাড়ি থেকে খেলতে বের হয় কুঁদঘাট নতুন পল্লি এলাকার ছয় কিশোর-কিশোরী। কিন্তু সন্ধ্যা পেরলোও বাড়ি না ফেরায়, শুরু হয় খোঁজ। স্থানীয় এলাকায় নিজেরাই খোঁজ শুরু করেন ওই কিশোর-কিশোরীর পরিবারের সদস্যরা। প্রাথমিকভাবে মনে করা হয়, কোনও আত্মীয়ের বাড়িতেই গিয়েছে তারা। কিন্তু রাত বাড়লেও না ফেরায় রহস্য দানা বাঁধতে থাকে। রাতেই রিজেন্ট পার্ক থানায় নিখোঁজ ডায়েরি করে কিশোর-কিশোরীর পরিবার।

আরও পড়ুন: পাখির চোখ ২০১৯, নারীদিবসে লক্ষ নারীর সমাবেশের টার্গেট তৃণমূলের

তদন্তে নেমে শিয়ালদা স্টেশন চত্বর থেকে এক কিশোরকে আটক করে জিআরপি। শুরু হয় জিজ্ঞাসাবাদ। জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, বর্ধমান যাওয়ার জন্যই বাড়ি থেকে বের হয় তারা। বাড়িতে বকুনি খেয়েই একসঙ্গে পালানোর সিদ্ধান্ত নিয়েছিল তারা। কিন্তু প্রশ্ন উঠছে, তাহলে বাকি পাঁচ কিশোর-কিশোরী কোথায় গেল? তারা কি আদৌ বর্ধমানেই গিয়েছে? আপাতত ওই কিশোরের কথার ভিত্তিতেই এগোচ্ছে পুলিস।  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close