মহাকরণে মিষ্টি প্রতিবাদ ছাত্রদের, শহরে ভোগান্তির প্রতিবাদ বিজেপির

Last Updated: Monday, June 17, 2013 - 19:34

ঠিক যেন `লাগে রাহো মুন্নাভাই` সিনেমাটার মত। রাজু হিরানির সেই সিনেমায় মুন্না শিখেয়েছিল, প্রতিবাদ করার সময় তোমার প্রতিপক্ষকে গোলাপ হাতে ধরিয়ে বলতে হয় গেট ওয়েল সুন। এদিন মহাকরণ প্রতিবাদীরা কিছুটা এরকমভাবেই তাদের প্রতিবাদ জানালেন।
রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এবার অভিনব কায়দায় বিক্ষোভের সাক্ষী রইল মহাকরণ। নারী নির্যাতনে শীর্ষস্থানে রাজ্য। তাই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে মিষ্টিমুখ করাতে যান ইউনাইটেড স্টুডেন্টস ডেমোক্র্যাটিক ফ্রন্টের সদস্যরা। মহাকরণের সামনে মিষ্টির প্যাকেট নিয়েই চলে বিক্ষোভও। ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে আটজনকে।
এদিকে, মালদহের হবিবপুর পঞ্চায়েত সমিতির বিজেপি প্রার্থী নৃপেন মণ্ডলের খুনের প্রতিবাদে কলকাতার ভিআইপি কেষ্টপুর রোড অবরোধ করলেন বিজেপি সমর্থকরা। দুপুর একটা থেকে  অবরোধের জেরে ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা। একটি সরকারি বাসে কাঁচ ভাঙা নিয়ে পুলিসের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা। পোড়ানো হয় মুকুল রায়ের কুশপুতুল। মিনিট কুড়ি পর পুলিস গিয়ে অবরোধ তুলে দেয়। রবিবার রাতে হবিবপুর থানার জাজল গ্রামে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারান বিজেপি প্রার্থী নৃপেন মণ্ডল। এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি নেতারা। 



First Published: Monday, June 17, 2013 - 19:38


comments powered by Disqus