দোকানিকে পুরুষাঙ্গ দেখিয়ে শ্রীঘরে যুবক!

বাঁশদ্রোণীর সেন্ট্রাল পার্ক এলাকার একটি গিফটের দোকানের মালিক ওই মহিলা। রবিবার দুপুরে শুনশান রাস্তায় নিজের দোকানেই কাজ করছিলেন তিনি। আচমকাই প্রসেনজিত্ দাস নামে বছর তেইশের এক যুবক তাঁর দোকানে ঢোকে।

Updated By: May 21, 2018, 05:11 PM IST
দোকানিকে পুরুষাঙ্গ দেখিয়ে শ্রীঘরে যুবক!

নিজস্ব প্রতিবেদন:   জঘন্য, ঘৃণ্য, নোংরা- ভরদুপুরে বাঁশদ্রোণীতে এক দোকানে চিনা বংশোদ্ভূত মহিলার সঙ্গে যা ঘটল, তা যেন কোনও বিশেষণেই মাপা যায় না। গিফট কেনার নাম করে দোকানে ঢুকে মহিলা বিক্রেতাকে নিজের পুরুষাঙ্গ দেখানোর অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। যুবকের অশালীন এই আচরণের ছবি নিজের ক্যামেরাবন্দি করলেন নিগৃহীতা।

 আরও পড়ুন: শারীরিকভাবে অসুস্থ স্বামী, স্ত্রী করতেন এই কাজ! সিভিক ভলেন্টিয়ার খুনের নেপথ্যে চাঞ্চল্যকর তথ্য

বাঁশদ্রোণীর সেন্ট্রাল পার্ক এলাকার একটি গিফটের দোকানের মালিক ওই মহিলা। রবিবার দুপুরে শুনশান রাস্তায় নিজের দোকানেই কাজ করছিলেন তিনি। আচমকাই প্রসেনজিত্ দাস নামে বছর তেইশের এক যুবক তাঁর দোকানে ঢোকে। মহিলার দাবি, প্রথমে ওই যুবক তাঁকে জিজ্ঞাসা করেন ‘রেট কত?’ কোন জিনিসের দাম জানতে চাইছে ভেবে যুবককে ফের প্রশ্ন করে মহিলা। অভিযোগ, তারপরই মহিলার ওপর ঝাপিয়ে পড়ে অভিযুক্ত। তিনি চিত্কার করলেও কাঁচের দেওয়ালের দোকান হওয়ায় বাইরে থেকে কেউ শুনতে পাননি। পরে ওই যুবক দোকানের এক কোণে গিয়ে পুরুষাঙ্গ বার করে। নিগৃহীতা গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন।

নিগৃহীতার দেওয়া ছবির সূত্র ধরে গ্রেফতার করা হয় তাকে। অভিযুক্ত প্রসেনজিত দাসের বাড়ি সোনারপুর থানা রেনিয়ার উদয়নপল্লিতে। প্রসেনজিতের বিরুদ্ধে ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪বি, ৫০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে।

.