আবেশ মৃত্যু রহস্য সমাধানে বন্ধুদের স্যোশাল মিডিয়া পোস্টের ওপর নজর পুলিসের

আবেশ মৃত্যু রহস্য ভেদ করতে বন্ধুদের স্যোশাল মিডিয়া পোস্টের ওপর নজর দিচ্ছে পুলিস। তদন্তকারীদের ভাবাচ্ছে সন্দেহভাজন ব্যবসায়ী পুত্রের একটি পোস্ট। শনিবার ৬টা ২৪ মিনিট নাগাদ পোস্টটি করে ওই কিশোর। পোস্টের সময় আরও বেশি ভাবাচ্ছে পুলিসকে। লেখক অমিত চৌধুরীর বয়ান অনুযায়ী সেদিন ছটা দশ মিনিট নাগাদ তাঁর ড্রাইভার আবেশকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তারপরই আবেশকে হাসপাতালে নিয়ে যান তিনি। পুলিসকে ভাবাচ্ছে, রক্তাক্ত অবস্থায় বন্ধুকে পড়ে থাকতে দেখার পরও কী করে নির্বিকার রইল ওই কিশোর? কী করে ফেসবুকে বন্ধুর পোস্ট শেয়ার করার মতো মানসিক অবস্থায় রইল সে।

Updated By: Jul 27, 2016, 03:34 PM IST
আবেশ মৃত্যু রহস্য সমাধানে বন্ধুদের স্যোশাল মিডিয়া পোস্টের ওপর নজর পুলিসের

ওয়েব ডেস্ক: আবেশ মৃত্যু রহস্য ভেদ করতে বন্ধুদের স্যোশাল মিডিয়া পোস্টের ওপর নজর দিচ্ছে পুলিস। তদন্তকারীদের ভাবাচ্ছে সন্দেহভাজন ব্যবসায়ী পুত্রের একটি পোস্ট। শনিবার ৬টা ২৪ মিনিট নাগাদ পোস্টটি করে ওই কিশোর। পোস্টের সময় আরও বেশি ভাবাচ্ছে পুলিসকে। লেখক অমিত চৌধুরীর বয়ান অনুযায়ী সেদিন ছটা দশ মিনিট নাগাদ তাঁর ড্রাইভার আবেশকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তারপরই আবেশকে হাসপাতালে নিয়ে যান তিনি। পুলিসকে ভাবাচ্ছে, রক্তাক্ত অবস্থায় বন্ধুকে পড়ে থাকতে দেখার পরও কী করে নির্বিকার রইল ওই কিশোর? কী করে ফেসবুকে বন্ধুর পোস্ট শেয়ার করার মতো মানসিক অবস্থায় রইল সে।

বাজেয়াপ্ত করা হয়েছে ১৫জন বন্ধুর মোবাইল। বিভিন্ন স্যোশাল মিডিয়া অ্যাকাউন্ট ও অ্যাপস চ্যাট স্ক্যান করতে গিয়ে পুলিস নজরে এসেছে বেশ কিছু নতুন তথ্য। তদন্তকারীরা জানতে পেরেছে, সেদিনের ঘটনার পর বেশকিছু চ্যাট ডিলিট করে দিয়েছে বেশকয়েকজন বন্ধু। কেন তারা চ্যাট ডিলিট করে দিয়েছে তা জানতে চান তদন্তকারীরা। মুছে ফেলা পোস্টগুলি পুনরুদ্ধার করতে মোবাইল ফোনগুলি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে।

.