অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্যের অবস্থা নিয়ে নতুন করে উদ্বেগ তৈরি হল। গতকাল রাতে তাঁর পালস রেট হঠাত্‍ করেই কমে যায়। রাতভর হাসপাতালেই ছিলেন মুখ্যমন্ত্রী। মাঝরাতেই পুলিস এসকর্ট করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসা হয় বিশেষজ্ঞ চিকিত্‍সক সুকুমার মুখার্জিকে। রাত সোয়া নটা নাগাদ বেলভিউতে পৌঁছে যান মুখ্যমন্ত্রী। ভোর তিনটে পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। অভিষেকের শারীরিক অবস্থার লাগাতার মনিটরিং করছেন ডাক্তাররা। পরীক্ষীনীরিক্ষা করা হয়। আজও তা চলবে। অভিষেক এখনও ট্রমায় রয়েছেন বলে জানিয়েছেন চিকিত্‍সকরা।

Updated By: Oct 22, 2016, 08:52 AM IST
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্যের অবস্থা নিয়ে নতুন করে উদ্বেগ তৈরি হল। গতকাল রাতে তাঁর পালস রেট হঠাত্‍ করেই কমে যায়। রাতভর হাসপাতালেই ছিলেন মুখ্যমন্ত্রী। মাঝরাতেই পুলিস এসকর্ট করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসা হয় বিশেষজ্ঞ চিকিত্‍সক সুকুমার মুখার্জিকে। রাত সোয়া নটা নাগাদ বেলভিউতে পৌঁছে যান মুখ্যমন্ত্রী। ভোর তিনটে পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। অভিষেকের শারীরিক অবস্থার লাগাতার মনিটরিং করছেন ডাক্তাররা। পরীক্ষীনীরিক্ষা করা হয়। আজও তা চলবে। অভিষেক এখনও ট্রমায় রয়েছেন বলে জানিয়েছেন চিকিত্‍সকরা।

আরও পড়ুন- জানুন কীভাবে দুর্ঘটনার কবলে পড়েও বড় ধরনের চোট আঘাত থেকে রক্ষা পেলেন অভিষেক

গত মঙ্গলবার বহরমপুর থেকে কলকাতা ফেরার পথে, দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে অভিষেকের গাড়ি। এরপর থেকেই তিনি বেলভিউয়ে ভর্তি। হাসপাতালের ২১৭ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন তিনি। অভিষেকের ম্যাক্সিলো ফেসিয়াল অপারেশন ১৪ দিনের মধ্যে করতে হবে। আজ প্রিয়মবদা বিড়লা আই হসপিটালের চিকিত্‍সক দল তাঁকে পরীক্ষা করে দেখবে। অপারেশনের দিনক্ষণ নিয়ে অবশ্য এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

.