উদ্বোধনে মমতা, ট্যাফিক জ্যামে আটকে নিজের পাড়ার পুজোয় পৌঁছতে পারলেন না মদন

Updated By: Sep 22, 2017, 09:02 PM IST
উদ্বোধনে মমতা, ট্যাফিক জ্যামে আটকে নিজের পাড়ার পুজোয় পৌঁছতে পারলেন না মদন

ওয়েব ডেস্ক: সাক্ষাত্ অনিবার্য ছিল। তবু শেষ পর্যন্ত মুখোমুখি হলেন না তাঁরা। মদন মিত্রের পাড়ার পুজো যখন উদ্বোধন করছেন মুখ্যমন্ত্রী তখন চৌহিদ্দিতেই 'দাদা' নিজেই। যা নিয়ে ফের শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা।

শুক্রবার সন্ধ্যায় ভবানীপুর জগুবাবুর বাজারে ৭৫ পল্লির পুজো উদ্বোধন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর কর্মসূচি নির্ধারিত ছিল অনে আগেই। মদন মিত্রের বাড়ি থেকে মেরে কেটে পুজোমণ্ডপের দূরত্ব ১০০ মিটার। পুজো কমিটির সভাপতি মদন মিত্রকে যদিও এদিন উদ্বোধনের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দেখা যায়নি। ফোনে যোগাযোগ করলে মদন মিত্র জানান, তৃণমূল ভবনে ছিলেন। ট্র্যাফিক জ্যামে আটকে পড়ায় সময়মতো পৌঁছতে পারেননি তিনি।

তবে এতে থামছে না রাজনৈতিক জল্পনা। সারদাকাণ্ডে জামিন পাওয়ার পর দীর্ঘ সময়ে একমঞ্চে দেখাযায়নি মমতা বন্দ্যোপাধ্যায় ও মদন মিত্রকে। বিভিন্ন সময় অনিবার্য হলেও মদন প্রসঙ্গ এড়িয়েছেন মমতা। ২১ জুলাইয়ের মঞ্চেও ব্রাত্য ছিলেন মদন। তার পর তৃণমূল ভবনে প্রবেশাধিকার মিললেও এখনো দলের কোনও পদ পাননি একসময় মমতার এই ছায়াসঙ্গী। সম্প্রতি নোয়াপাড়া উনির্বাচনে তাঁকে তৃণমূলের প্রার্থী করা হতে পারে বলে গুঞ্জন ছড়িয়েছিল। এদিনের ঘটনায় অবশ্যই আবার সেই সম্ভাবনায় বড় জিজ্ঞাসাচিহ্ন পড়ল।

এদিনে গোটা অনুষ্ঠানে একবারও আসেনি মদন মিত্রের নাম। নিজের পাড়ায় অনুক্তই ছিলেন কামারহাটির প্রাক্তন বিধায়ক। 

.