ধর্মতলায় কুশপুতুল দাহ করে বিক্ষোভ, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি এবিভিপি-র

ইসলামপুরকাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার দুপুরে জমায়েত করেন এবিভিপি কর্মী সমর্থকরা।

Updated By: Sep 25, 2018, 04:38 PM IST
ধর্মতলায় কুশপুতুল দাহ করে বিক্ষোভ,  পুলিসের সঙ্গে ধস্তাধস্তি এবিভিপি-র

নিজস্ব প্রতিবেদন: ইসলামপুরকাণ্ডের প্রতিবাদ মঙ্গলবার সকালে ধর্মতলায় বিক্ষোভ দেখাল এবিভিপি সমর্থকরা।  কুশপুতুল দাহ করে চলে বিক্ষোভ।  পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয় এবিভিপি সমর্থকদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  লাঠিচার্জ করে পুলিশ। ঘটনায় ৫ জন এবিভিপি কর্মী সমর্থককে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: বনধ রুখতে বিশাল বন্দোবস্ত রাজ্যের! বুধবার রাস্তায় বেরোলেই মিলবে বিশেষ পুরস্কার

ইসলামপুরকাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার দুপুরে জমায়েত করেন এবিভিপি কর্মী সমর্থকরা। উপস্থিত ছিলেন মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায় সহ বিজেপি নেতৃত্ব। এসপ্লেনেড মিছিল পৌঁছানোর পর তাঁরা মানববন্ধন তৈরি করেন।   পুলিস এবিভিপির প্রতিবাদ মিছিলের ব্যাপারে অবগত থাকলেও অবরোধের ব্যাপারে পুলিসের কাছে  আগে থেকে খবর ছিল না। অবরোধের জেরে  রাস্তায় যানজট তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অবরোধ তুলে নেওয়ার কথা বলে এবিভিপি সমর্থকদের। কিন্তু তা সেকথা মানেননি। পরে কুশপুতুল দাহ করা হয়।

আরও পড়ুন: স্বামী, সন্তানকে নিয়ে সুখের সংসার, স্বামী ভালোবাসত তার নিজের বোনকেও! তাতেই সংসারে ধরল ঘুন

পুলিস জোর করে অবরোধ তুলতে গেলে এবিভিপি কর্মী সমর্থকদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে লাঠিচার্জ করতে হয় পুলিসকে।  ৫ জনকে আটক করা হয়।

অন্যদিকে,  বনধ সফলে মরিয়া রাজ্য বিজেপি সাতসকালেই ক্যানিংয়ে বনধের সমর্থনে মিছিল করে। ব্যর্থ করতে অন আউট আক্রমণে রাজ্য সরকারও।  গেরুয়া মিছিলের পাল্টা পথে তৃণমূলও।  বনধ বানচালের ডাকে এলাকায় চলে মিছিল, মাইকিং।   

আরও পড়ুন: ফের ভূমিকম্পে কেঁপে উঠল রাজ্য, জানুন কোথায় কী ক্ষয়ক্ষতি!

বিজেপির ডাকা বনধ্ ব্যর্থের ডাক দিয়ে মিছিল করল তৃণমূল কংগ্রেস। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ ব্লকের বিভিন্ন এলাকায় মিছিল হয়। স্থানীয় তৃণমূল নেতারা জানিয়েছেন বনধ ব্যর্থ করতে দলীয় কর্মীরা প্রয়োজনে পথে নামবেন। মিছিলে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক নবীন চন্দ্র বাগ, স্থানীয় ব্লক তৃণমূল সভাপতি অপর্থিব ইসলাম।

.