লরির ধাক্কায় ১ ব্যক্তির মৃত্যুতে পুলিসকে ইট, পাল্টা লাঠিচার্জ, উত্তপ্ত গড়িয়া বাজার

বুধবার রাত বারোটা নাগাদ ঘটনার সূত্রপাত। গড়িয়া বাজারের শীতলা মন্দিরের কাছে রাস্তা পার হচ্ছিলেন রহমান সরকার নামে এক ব্যক্তি। আচমকাই দ্রুত গতিতে ছুটে আসা একটি লরি ধাক্কা মারে তাঁকে। 

Updated: Apr 19, 2018, 10:10 AM IST
লরির ধাক্কায় ১ ব্যক্তির মৃত্যুতে পুলিসকে ইট, পাল্টা লাঠিচার্জ, উত্তপ্ত গড়িয়া বাজার

নিজস্ব প্রতিবেদন:  পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল গড়িয়া শীতলা মন্দির এলাকা। পুলিসকে লক্ষ্য করে চলে বেপরোয়া ইটবৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে হয় পুলিসকে।

বুধবার রাত বারোটা নাগাদ ঘটনার সূত্রপাত। গড়িয়া বাজারের শীতলা মন্দিরের কাছে রাস্তা পার হচ্ছিলেন রহমান সরকার নামে এক ব্যক্তি। আচমকাই দ্রুত গতিতে ছুটে আসা একটি লরি ধাক্কা মারে তাঁকে। লরির চাকায় পিষ্ট হয়ে যায় তাঁর দেহ। ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান রহমান। এরপরই ক্ষেপে ওঠেন স্থানীয়রা। প্রায় দেড় ঘন্টা দেহ আটকে রাস্তায় বিক্ষোভ দেখাতে শুরু করে।  পুলিস ঘটনাস্থলে পৌঁছলে আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিসকে লক্ষ্য করে চলতে থাকে বেপরোয়া ইটবৃষ্টি।

আরও পড়ুন: গাছ ভাঙার দায় বাম জমানার ঘাড়ে চাপাল কলকাতা পুরসভা

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাত হলেই রাস্তায় ব্যারিকেড করে তোলা তোলে পুলিস। পুলিসের তোলার দৌরাত্মেই লরিগুলি দ্রুত গতিতে রাস্তা পার হওয়ার চেষ্টা করে, এতেই দুর্ঘটনা। অবস্থা আয়ত্তে আনতে লাঠিচার্জ করে পুলিস।