সল্টলেকে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত দুই চালক

 সোমবারের সকালে সল্টলেকের এ-ই ব্লকে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ। ঘন কুয়াশার জন্য দৃশ্যমানতা কম থাকায় বেশ জোরেই ধাক্কা লাগে গাড়ি দুটির। সংঘর্ষের তীব্রতা এতটা ছিল যে গাড়ি দুটির সামনের অংশ তুবড়ে গিয়েছে। আহত হয়েছেন দুই চালকই, তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Jan 16, 2018, 11:44 AM IST
সল্টলেকে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত দুই চালক

নিজস্ব প্রতিবেদন:  সোমবারের সকালে সল্টলেকের এ-ই ব্লকে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ। ঘন কুয়াশার জন্য দৃশ্যমানতা কম থাকায় বেশ জোরেই ধাক্কা লাগে গাড়ি দুটির। সংঘর্ষের তীব্রতা এতটা ছিল যে গাড়ি দুটির সামনের অংশ তুবড়ে গিয়েছে। আহত হয়েছেন দুই চালকই, তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: উত্তুরে হাওয়ার পথ পরিষ্কার, আজ থেকে আরও নিম্নমুখী পারদ

কুয়াশা মোড়া সকালে সল্টলেকের রাস্তায় তখনও অফিস যাত্রীদের ব্যস্ততা শুরু হয়নি। এ-ই ব্লকের সেন মহাশয় মোড়ে হঠাত্ই বিকট শব্দ। আশেপাশের বাসিন্দারা মনে করেছিলেন, কোনও বাসের চাকা ফেটেছে বোধ হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ভুল ভাঙে তাঁদের। দুই গাড়ির চালকই তখন রক্তাক্ত অবস্থায় স্টিয়ারিংয়ের ওপর লুটিয়ে পড়েছেন। বুঝতে সময় লাগে না, কুয়াশা মাখা ভোরে দৃশ্যমানতা কম থাকাতেই মুখোমুখি সংঘর্ষ হয়েছে দুটি গাড়ির। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। দুজনেরই অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। আহত চালকদের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে।  

আরও পড়ুন: জঙ্গলে যুবককে যৌন নির্যাতন, তদন্তে নেমে বিস্মিত পুলিস!

.