হাডকো মোড়ের কাছে গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা

গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা । আজ সকালে হাডকো মোড়ের কাছে দুর্ঘটনাটি ঘটে। সল্টলেক থেকে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন উল্টোডাঙার বাসিন্দা শিবপ্রকাশ আগরওয়াল। চাকা ফেটে যাওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে শিবপ্রকাশের গাড়ি প্রথমে একটি গাছে ধাক্কা মারে। পরে পিছন থেকে একটি লরি গাড়িটিকে ধাক্কা মারে। জখম গাড়ি চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Apr 22, 2017, 12:58 PM IST
হাডকো মোড়ের কাছে গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা

ওয়েব ডেস্ক: গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা । আজ সকালে হাডকো মোড়ের কাছে দুর্ঘটনাটি ঘটে। সল্টলেক থেকে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন উল্টোডাঙার বাসিন্দা শিবপ্রকাশ আগরওয়াল। চাকা ফেটে যাওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে শিবপ্রকাশের গাড়ি প্রথমে একটি গাছে ধাক্কা মারে। পরে পিছন থেকে একটি লরি গাড়িটিকে ধাক্কা মারে। জখম গাড়ি চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, ফের যুযুধান অটো-টোটো। যাত্রী তোলা নিয়ে ধুন্ধুমার । ব্যাপক উত্তেজনা ছড়াল বসিরহাটে। ভাঙচুর অটোতে। হামলায় আহতও বেশ কয়েকজন। আশঙ্কাজনক অবস্থায় বসিরহাট হাসপাতালে ভর্তি দুজন। ঘটনা শুরু হয়,  বসিরহাট বোর্ড ঘাটে যাত্রী তোলাকে ঘিরে। অভিযোগ, এর জেরে অটোসমেত এক চালককে আটকে রাখে একদল টোটো চালক । এনিয়ে অভিযোগ জানাতে থানায় যান অটো চালকরা। ফেরার পথে বসিরহাট টাউন হলের সামনে একদল টোটো চালক , রড-লাঠি নিয়ে তাঁদের ওপর হামলা চালায় বলে অভিযোগ। একাধিক অটোয় ভাঙচুর চালানো হয়। লাঠি-রডের ঘায়ে আহত হন কয়েকজন।

গরুমারা জাতীয় উদ্যানে চোরাশিকারিদের থাবা, মাটি খুঁড়ে উদ্ধার দুটি গণ্ডারের কঙ্কাল

.