রাজীব কুমারকে সরানোর সিদ্ধান্ত নেওয়ায় তাঁরা খুশি, জানিয়েছেন অধীর চৌধুরী

নির্বাচন কমিশন রাজীব কুমারকে সরানোর সিদ্ধান্ত নেওয়ায় তাঁরা খুশি।জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। একইসঙ্গে তাঁর বক্তব্য, রাহুল সিনহার সঙ্গে যে ঘটনা ঘটানো হয়েছে তাতে শুধু রাজীব কুমারই জড়িত নন, এর পিছনে অন্য কারোর অঙ্গুলি হেলন রয়েছে।

Updated By: Mar 31, 2016, 09:24 AM IST
রাজীব কুমারকে সরানোর সিদ্ধান্ত নেওয়ায় তাঁরা খুশি, জানিয়েছেন অধীর চৌধুরী

ওয়েব ডেস্ক: নির্বাচন কমিশন রাজীব কুমারকে সরানোর সিদ্ধান্ত নেওয়ায় তাঁরা খুশি।জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। একইসঙ্গে তাঁর বক্তব্য, রাহুল সিনহার সঙ্গে যে ঘটনা ঘটানো হয়েছে তাতে শুধু রাজীব কুমারই জড়িত নন, এর পিছনে অন্য কারোর অঙ্গুলি হেলন রয়েছে।

সারদাকাণ্ডেই রাজীব কুমারের বিরুদ্ধে তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছিল। নির্বাচন সংক্রান্ত কাজেও পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছে। কমিশন নিশ্চয়ই খতিয়ে দেখে  অভিযোগের সত্যতা পেয়েছে। সেকারণেই তাঁকে সরানোর সিদ্ধান্ত নিয়েছে। প্রতিক্রিয়া সিপিএম নেতা নেপালদেব ভট্টাচার্যের।

রাজীব কুমারের অপসারণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। কমিশন তাদের মত সিদ্ধান্ত নিয়েছে। পুরো ঘটনা জানার পরেই এনিয়ে মন্তব্য করবেন। রাজীব কুমারের অপসারণ প্রসঙ্গে প্রতিক্রিয়া মেয়র শোভন চট্টোপাধ্যায়।

.