সারদা কেলেঙ্কারি: কুণাল, রজত, সৃঞ্জয়, মদনের পর সিবিআইয়ের নজরে এবার দোলা সেন

সারদা তদন্তে এবার  সিবিআইয়ের নজরে তৃণমূলের শ্রমিক সংগঠনের এক  নেত্রী।  শুভাপ্রসন্নকে জিজ্ঞাসাবাদ করে এই নেত্রীর সম্পর্কে তথ্য পেয়েছেন গোয়েন্দারা। অভিযোগ বিভিন্ন সময় সারদার থেকে টাকা নিয়েছিলেন ওই নেত্রী।  এই  নেত্রীকে তলব করতে পারেন গোয়েন্দারা।

Updated By: Dec 25, 2014, 09:07 PM IST
সারদা কেলেঙ্কারি: কুণাল, রজত, সৃঞ্জয়, মদনের পর সিবিআইয়ের নজরে এবার দোলা সেন

ওয়েব ডেস্ক: সারদা তদন্তে এবার  সিবিআইয়ের নজরে তৃণমূলের শ্রমিক সংগঠনের এক  নেত্রী।  শুভাপ্রসন্নকে জিজ্ঞাসাবাদ করে এই নেত্রীর সম্পর্কে তথ্য পেয়েছেন গোয়েন্দারা। অভিযোগ বিভিন্ন সময় সারদার থেকে টাকা নিয়েছিলেন ওই নেত্রী।  এই  নেত্রীকে তলব করতে পারেন গোয়েন্দারা।

কুণাল ঘোষ, রজত মজুমদার, সৃঞ্জয় বসু, মদন মিত্র।  এই তালিকায় নবতম সংযোজন তৃণমূলের শ্রমিক সংগঠনের এক শীর্ষ নেত্রী। সারদার তদন্তে এই নেত্রীই এবার সিবিআইয়ের রাডারে।  

কেন্দ্রীয় গোয়েন্দাদের কাছে শুভাপ্রসন্ন এই নেত্রীর নাম বলেছিলেন।  শুভাপ্রসন্নর চ্যানেলের সঙ্গে যুক্ত ছিলেন এই  নেত্রী ।    তৃণমূল নেতা শঙ্কুদেব পাণ্ডার নামও গোয়েন্দাদের জানিয়েছিলেন শুভাপ্রসন্নই। বিভিন্ন সময় চ্যানেলের নাম করে  তিনকোটি ষাট লক্ষ টাকা সারদার থেকে নিয়ে ছিলেন এই দুজন।  সেই টাকার কোনও হিসেব পাওয়া যায়নি।  ইতিমধ্যেই  শঙ্কুদেব পণ্ডাকে তলব করেছে ইডি। ডাকা হতে পারে এই নেত্রীকেও।

 সাসপেন্ডেড তৃণমূল সাংসদ কুণাল ঘোষও গোয়েন্দাদের কাছে এই দুঁদে শ্রমিক নেত্রীর নাম করেছিলেন। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, ডেলোর গোপন  বৈঠকের  তিন মিনিটের ভিডিও ফুটেজ উধাও হয়ে গিয়েছে তাঁর বাড়ি থেকে।  সুদীপ্ত সেনের সঙ্গে তৃণমূলের একাধিক নেতানেত্রীর বৈঠকের ছবি ছিল ওই ডিভিডিতে। সিবিআইকে ওই ফুটেজ খোঁজার অনুরোধ করেছেন কুণাল ঘোষ।
 
মদন মিত্রর চাপে বারাসতের একটি  রিয়্যাল এস্টেট প্রোজেক্টে ৩৫ কোটি টাকা দিয়েছিলেন সুদীপ্ত সেন।  জেরায়  সিবিআইকে একথা জানিয়েছিলেন  সারদা কর্তা। এবার এই বিষয়টিও খতিয়ে দেখছে সিবিআই। 

.