নিউটাউনে শান্তিময়নগরে এক তরুণীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ

নিউটাউনের শান্তিময়নগরে এক তরুণীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল। কয়েকদিন আগে ওই যুবতিকে আপত্তিকর প্রস্তাব দেন এক সমাজবিরোধী। প্রস্তাবে না করাতেই ফোন করে ওই সমাজবিরোধী তরুণীকে উত্ত্যক্ত করত বলে অভিযোগ। রবিবার এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে তরুণীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। বাধা দিতে গেলে, ব্লেড দিয়ে তরুণীর হাতের শিরা কেটে দেওয়ার চেষ্টা হয় বলেও অভিযোগ। নিউটাউন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Updated By: Apr 24, 2017, 12:26 PM IST
নিউটাউনে শান্তিময়নগরে এক তরুণীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ

ওয়েব ডেস্ক: নিউটাউনের শান্তিময়নগরে এক তরুণীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল। কয়েকদিন আগে ওই যুবতিকে আপত্তিকর প্রস্তাব দেন এক সমাজবিরোধী। প্রস্তাবে না করাতেই ফোন করে ওই সমাজবিরোধী তরুণীকে উত্ত্যক্ত করত বলে অভিযোগ। রবিবার এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে তরুণীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। বাধা দিতে গেলে, ব্লেড দিয়ে তরুণীর হাতের শিরা কেটে দেওয়ার চেষ্টা হয় বলেও অভিযোগ। নিউটাউন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন ফি বৃদ্ধির প্রতিবাদে অভিভাবকদের বিক্ষোভ একাধিক স্কুলে

অন্যদিকে নিউটাউনের একটি স্কুলেও বিক্ষোভে নামলেন অভিভাবকরা। কারণ একটাই। ফি বৃদ্ধি। বোধিচারিয়া সিনিয়র সেকেন্ডারি স্কুলের অস্বাভাবিক অ্যাডমিশন ফি নিয়ে দীর্ঘদিন ধরেই অসন্তোষ রয়েছে। তার সঙ্গে মাস মাইনেও বেশ চড়া। এই অর্থবর্ষে তা আরও বাড়িয়েছে স্কুল কর্তৃপক্ষ। আগে দুবার এর প্রতিবাদ করেন অভিভাবকরা। তাঁদের দাবি, তখন বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেয় স্কুল কর্তৃপক্ষ। কিন্তু সদুত্তর না মেলায় ফের স্কুলে বিক্ষোভে সামিল হন অভিভাবকেরা। ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়ে নিউটাউন থানার পুলিস।

আরও পড়ুন  আজ বিকেলেও কলকাতায় ঝড়বৃষ্টি হতে পারে

.