নারদ তদন্তে আবার নয়া প্রশ্ন!

হাইকোর্টে যখন মামলা চলছে, তখন আলাদা করে আবার তদন্ত কেন? নারদ স্টিংকাণ্ডে মন্তব্য করলেন কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি।

Updated By: Jul 27, 2016, 07:04 PM IST
নারদ তদন্তে আবার নয়া প্রশ্ন!

ওয়েব ডেস্ক : হাইকোর্টে যখন মামলা চলছে, তখন আলাদা করে আবার তদন্ত কেন? নারদ স্টিংকাণ্ডে মন্তব্য করলেন কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি।

স্টিংকাণ্ডে হাইকোর্টে মামলা চলাকালীনই  আলাদা ভাবে তদন্তের সিদ্ধান্ত নেয় রাজ্য সরকার। তদন্তের জন্য গঠন করা হয় সিট। বেশ কয়েকবার নারদ কর্ণধার ম্যাথুকে লালবাজারে হাজির হওয়ার জন্য সমন পাঠায় সিট। এরপরেই হাইকোর্টে প্রধান বিচারপতির বেঞ্চে আবেদন জানান ম্যাথুর আইনজীবী। এই মামলায় ম্যাথুকে লিখিত আবেদন পেশের নির্দেশ দেন প্রধান বিচারপতি। আজ ছিল মামলার শুনানি।

এদিন ম্যাথুর আইনজীবী জানান, বিদেশে থাকার জন্য এখনও লিখিত আবেদন জমা দিতে পারেননি ম্যাথ্যু। সেই সময়ই পৃথক তদন্ত নিয়ে প্রশ্ন তোলেন তিনি। তখনই প্রধান বিচারপতি মন্তব্য করেন, হাইকোর্টে যখন মামলা চলছে তখন পৃথক তদন্ত কেন? উত্তরে সরকারি আইনজীবী জানান, পৃথক তদন্ত নিয়ে ম্যাথুর কোনও আর্জি বা বক্তব্য রাজ্যের কাছে পৌঁছয়নি। সেই আর্জি পেলেই রাজ্যের তদন্ত পৃথক কিনা তা খতিয়ে দেখা হবে । হাইকোর্টে এই মামলার পরবর্তী শুনানি পাঁচই অগাস্ট।

.