সুদীপ্ত সেনের বিরুদ্ধে বিক্ষোভে এজেন্ট, কংগ্রেসও

যুব কংগ্রেসের বিক্ষোভের জেরে উত্তাল হয়ে উঠল বিধাননগর বিধাননগর এসিজেম আদালত চত্বর। সারদা গোষ্ঠীর কর্ণধার সুদীপ্ত সেন সহ ধৃত তিনজনকে আজ আদালতে পেশ করা হয়। সুদীপ্ত সেনকে নিয়ে পুলিসের ভ্যান আদালত চত্বরে পৌঁছোলে গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানো হয় যুব কংগ্রেসের তরফে। দোষীদের কড়া শাস্তির ও সিবিআই তদন্তের দাবিতে বিক্ষোভে সামিল হন দলীয় কর্মী সমর্থকরা।

Updated: Apr 25, 2013, 02:23 PM IST

যুব কংগ্রেসের বিক্ষোভের জেরে উত্তাল হয়ে উঠল বিধাননগর বিধাননগর এসিজেম আদালত চত্বর। সারদা গোষ্ঠীর কর্ণধার সুদীপ্ত সেন সহ ধৃত তিনজনকে আজ আদালতে পেশ করা হয়। সুদীপ্ত সেনকে নিয়ে পুলিসের ভ্যান আদালত চত্বরে পৌঁছোলে গাড়ি ঘিরে  বিক্ষোভ দেখানো হয় যুব কংগ্রেসের তরফে। দোষীদের কড়া শাস্তির ও সিবিআই তদন্তের দাবিতে বিক্ষোভে সামিল হন দলীয় কর্মী সমর্থকরা।  
অন্যদিকে, সুদীপ্ত সেনকে কোর্টে পেশ করাকে কেন্দ্র করে আজ উত্তাল হয়ে উঠল বিধাননগর থানাও। সকাল থেকেই বিধাননগর উত্তর থানায় ভিড় জমান আমানতকারী ও এজেন্টরা। এরপরে থানা থেকে সারদাকান্ডের মূল অভিযুক্তদের বার করা হলে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। ভিড় সামলাতে থানা চত্বরে কড়া নিরাপত্তার ব্যবস্থা থাকলেও জনরোষের সামনে কার্যত হিমশিম অবস্থা হয় পুলিসের।