বিক্ষোভ-ভাঙচুরে উত্তাল গড়িয়ার নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজ

ক্যাম্পাসিংয়ের দাবিতে বিক্ষোভ-ভাঙচুরে উত্তাল গড়িয়ার নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজ । ঘেরাওয়ের মুখে ডিরেক্টর, প্রিন্সিপাল সহ অনেকেই। ব্যাপক উত্তেজনা কলেজ চত্বরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিস মোতায়েন করা হয়েছে।

Updated: Nov 14, 2017, 08:59 AM IST
বিক্ষোভ-ভাঙচুরে উত্তাল গড়িয়ার নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজ

নিজস্ব প্রতিবেদন: ক্যাম্পাসিংয়ের দাবিতে বিক্ষোভ-ভাঙচুরে উত্তাল গড়িয়ার নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজ । ঘেরাওয়ের মুখে ডিরেক্টর, প্রিন্সিপাল সহ অনেকেই। ব্যাপক উত্তেজনা কলেজ চত্বরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিস মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন : সপ্তাহের মাঝে বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর

গতকাল সকাল থেকে পরীক্ষা ছিল কলেজে। কিন্তু দুপুরের পরই পাল্টাতে শুরু করে ছবি। অভিযোগ, অনেকেই পরীক্ষা না দিয়ে বেরিয়ে পড়েন। তাঁদের অভিযোগ, কোনও ক্যাম্পাসিং হচ্ছে না কলেজে। আগে কয়েকটি সংস্থা এলেও, এখন আর কেউই আসে না। ডিরেক্টর তাঁদের সঙ্গে কোনওরকম কথা বলছেন না বলেও অভিযোগ ছাত্রছাত্রীদের।

আরও পড়ুন : সূচি বদল উচ্চমাধ্যমিকের, এগিয়ে এল কয়েকটি বিষয়ের পরীক্ষা

এনিয়েই ঝামেলার জেরে ফোর্থ ইয়ারের পড়ুয়ারা কার্যত গতকাল দিনভর প্রিন্সিপাল, ডিরেক্টরকে আটকে রাখেন। রাতে একদল বহিরাগত এসে আন্দোলনকারীদের মারধর করে বলে অভিযোগ। পড়ুয়াদের দাবি, ডিরেক্টর হৃষিকেশ কুমার মণ্ডলই এলাকার লোকজনকে দিয়ে তাদের মার খাইয়েছেন। এরপরই শুরু হয়ে যায় ভাঙচুর। কলেজ কর্তৃপক্ষের পাল্টা দাবি, আন্দোলনকারীরা মিথ্যে বলছেন। ইতিমধ্যে পয়ত্রিশটি কোম্পানি এসেছে ক্যাম্পাসিংয়ে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close