`দিদি`-র ভাইয়ের দাদাগিরি, উঠল জবরদখলের অভিযোগ

Last Updated: Saturday, July 6, 2013 - 11:59

জোর করে জমি দখলের অভিযোগ উঠল খোদ মুখ্যমন্ত্রীর ভাইয়ের বিরুদ্ধে। ভবানীপুরের হরিশ চ্যাটার্জি স্ট্রিটে মুখ্যমন্ত্রীর বাড়ির পাশেই জমি রয়েছে ভোলানাথ সিংহের। অভিযোগ সেই জমি জবরদখল করে নিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাই স্বপন বন্দ্যোপাধ্যায় ওরফে বাবন।
সিংহ পরিবারের ওই জমির পাশেই বাড়ি তৈরি করেছেন বাবন। অভিযোগ, নিজের বাড়ির লাগোয়া সিংহ পরিবারের জমিতে প্রথমে টিন, দরমা দিয়ে একটি দলীয় কার্যালয় তৈরী করেন মুখ্যমন্ত্রীর ভাই। জমির মালিকের অনুপস্থিতির সুযোগে এরপর দখল হয়ে যায় গোটা জমিটাই। ভোলানাথ বাবুর অভিযোগ ভবানীপুর এলাকায় সাড়ে চারকাঠার ওই জমিটি কিনতে চেয়ে দুলক্ষ টাকার প্রস্তাব দেন বাবন। জমি বিক্রি করতে রাজি না হওয়ায় মুখ্যমন্ত্রীর ভাই জমির মালিককেপ্রাণনাশের হুমকি দেন বলে অভিযোগ। সুবিচার চেয়ে প্রতিবেশী মুখ্যমন্ত্রীকে বেশ কয়েকবার চিঠি পাঠান ভোলানাথ সিংহ। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি।
অভিযোগ নিলেও মুখ্যমন্ত্রীর ভাই জড়িত থাকায় কোনও ব্যবস্থাই নেয়নি কালীঘাট থানা। সিংহ পরিবারের অভিযোগ, স্থানীয় কাউন্সিলর বিধায়ক, সাংসদ সবার কাছ থেকেই ফিরতে হয়েছে খালি হাতে। কারণ অভিযুক্তের নাম বাবন বন্দ্যোপাধ্যায়।



First Published: Saturday, July 6, 2013 - 12:15


comments powered by Disqus