রাজারহাটের ছোটগাছি দিনেদুপুরে গুণ্ডামি

দিনেদুপুরে রাস্তায় গুণ্ডামি। চলল তাণ্ডব। বাইক থামিয়ে সাত বছরের শিশুকে, বাবার সামনেই পেটে ঘুসি, ছুঁড়ে ফেলে দেওয়া হল বাইক থেকে। এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে রাজারহাটের ছোটগাছি এলাকায়। বেধড়ক মারা হয়েছে বাবাকেও।

Updated By: May 3, 2017, 05:25 PM IST
রাজারহাটের ছোটগাছি দিনেদুপুরে গুণ্ডামি

ওয়েব ডেস্ক: দিনেদুপুরে রাস্তায় গুণ্ডামি। চলল তাণ্ডব। বাইক থামিয়ে সাত বছরের শিশুকে, বাবার সামনেই পেটে ঘুসি, ছুঁড়ে ফেলে দেওয়া হল বাইক থেকে। এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে রাজারহাটের ছোটগাছি এলাকায়। বেধড়ক মারা হয়েছে বাবাকেও।

আজ দুপুরে মেয়েকে নিয়ে স্কুল থেকে ফিরছিলেন গোপীনাথ দাস। অভিযোগ, ছোটগাছি এলাকায় পৌঁছনর পরই, রাস্তার মাঝে এসে বাইক থামায় দুই যুবক। আগে থেকেই অপেক্ষায় ছিল তারা। প্রথমেই গোপীনাথ দাসকে পেটাতে শুরু করে এক যুবক। কিছু বুঝে ওঠার আগে, তাঁর সঙ্গে থাকা সাত বছরের মেয়ের পেটে ঘুসি মেরে, তাকে বাইক থেকে আছড়ে মাটিতে ফেলে দেয় আরেক যুবক। লোকজন জড়ো হয়ে যেতেই, এলাকা ছেড়ে চম্পট দেয় দুই অভিযুক্ত। স্থানীয়রাই বাবা-মেয়েকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। প্রাথমিক চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয় গোপীনাথ দাসকে। তবে শিশুর আঘাত গুরুতর হওয়ায় তাকে ভর্তি করাতে হয়েছে। পুরনো শত্রুতার জেরে এই হামলা বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিস। (আরও পড়ুন- মেট্রো সম্প্রসারণের কাজ বাধা কলকাতার ৯টি 'বুড়ো বাড়ি')

.