‘পুলিসের গাড়িতে বোমা মারুন’, মুখ ফস্কে বলে ফেলেছি, স্বীকারোক্তি কেষ্টর

Zee ২৪ ঘণ্টার ফেসঅফ অনুষ্ঠানে অনুব্রত মণ্ডল কার্যত স্বীকার করে নিলেন, পুলিসের বোমা মারার কথা বলা তাঁর উচিত হয়নি।

Updated By: Nov 26, 2018, 02:06 PM IST
‘পুলিসের গাড়িতে বোমা মারুন’, মুখ ফস্কে বলে ফেলেছি, স্বীকারোক্তি কেষ্টর
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: তিনি কথা বললেই বিতর্ক হবে। সংবাদের শিরোনামে আসবে সেই বক্তব্য। ভোটের আগে তাঁর দাওয়াই নিয়ে গ্রামেগঞ্জেও সাড়া পড়ে যায়। এই ধরুন  ‘গুড়-বাতাসা’, ‘উন্নয়ন দাঁড়িয়ে আছে’, ‘পাঁচন দাওয়াই’, এসবই তাঁর ট্রেড মার্ক ডায়লগ। ২০১৩ সালে এমনই এক ডায়লগ বলে শিরোনাম হয়েছিলেন তিনি। অর্ধ-দশক পেরিয়ে এবার সেই ডাকাবুকো নেতা স্বীকার করে নিলেন, তিনি মুখ ফস্কে বলে ফেলেন এমন অনেক কথাই। কোনও অভিনয় নয়, রাগ থেকেই এই ধরনের বক্তব্য তিনি করে ফেলেন। তবে তাঁর বক্তব্য নিয়ে হওয়া বিতর্কের দায় তিনি নিতে নারাজ। উল্টে বিতর্ক হওয়ার জন্য মিডিয়াকেই দায়ী করেছেন তিনি।

আরও পড়ুন- ‘মামাবাড়ির কথায় আলাপ’, সেই থেকেই অনুব্রতকে ভালবাসেন মমতা

Zee ২৪ ঘণ্টার ফেসঅফ অনুষ্ঠানে অনুব্রত মণ্ডল কার্যত স্বীকার করে নিলেন, পুলিসের বোমা মারার কথা বলা তাঁর উচিত হয়নি। এবং তিনি যে পরিকল্পিত ভাবে সে কথা বলেলনি, স্রেফ রাগের বহিঃপ্রকাশেই ওমন বিস্ফোরক মন্তব্য করে ফেলেছেন, তাও জানালেন অবলীলায়।

আরও পড়ুন- 'অনুব্রত মণ্ডলকে সরাতে হবে', ৫০ লাখের সুপারি বিজেপির!

 অনুব্রত  মণ্ডল বলেন, “২০১৩ সালের পঞ্চায়েত। আপনাদের নিশ্চয়ই মনে আছে। তখন আমার একটা কথা নিয়ে অনেক কথা হল। পুলিসের গাড়িতে বোম মারুন। আমি কিন্তু বলতে চাইনি এই কথা। তখন নির্দলরা পুলিসের গাড়িতে বোম মারছিল। আমি বলতে চেয়েছিলাম পুলিসকে বোম মারলে, পুলিস কিন্তু ছেড়ে দেবে না। স্লিপ অব টাঙ্গ হয়ে গিয়েছিল”। এই কথা বলে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে বকুনিও খেয়েছেন সে কথাও লুকিয়ে রাখেননি অনুব্রত মণ্ডল। হিট অব দ্য মোমেন্ট, রাগ থেকে বলে ফেলা কথার জন্য যে মেয়ে ও স্ত্রীর কাছেও বকা শুনতে হয়েছে তাঁকে, তাও জানিয়েছেন তিনি।

.