বিধাননগর আসন কংগ্রেসকে ছেড়ে দিল সিপিএম, লড়ছেন অরুনাভ ঘোষই

বিধাননগর আসন কংগ্রেসকে ছেড়ে দিল সিপিএম।  কংগ্রেসের হয়ে ভোটে লড়তে প্রস্তুত অরুনাভ ঘোষ। লড়াইয়ের ময়দানে নেমেই  তিনি টেনে আনলেন পুর ভোটের সন্ত্রাসের প্রসঙ্গ। শ্লেষের সুরেই তাঁর মন্তব্য, বিধাননগরের মানুষ তৃণমূলকেই ভোট দিতেই পারেন।  তবে নিজের ভোট নিজে দিন।

Updated By: Mar 9, 2016, 09:23 PM IST
বিধাননগর আসন কংগ্রেসকে ছেড়ে দিল সিপিএম, লড়ছেন অরুনাভ ঘোষই

ওয়েব ডেস্ক: বিধাননগর আসন কংগ্রেসকে ছেড়ে দিল সিপিএম।  কংগ্রেসের হয়ে ভোটে লড়তে প্রস্তুত অরুনাভ ঘোষ। লড়াইয়ের ময়দানে নেমেই  তিনি টেনে আনলেন পুর ভোটের সন্ত্রাসের প্রসঙ্গ। শ্লেষের সুরেই তাঁর মন্তব্য, বিধাননগরের মানুষ তৃণমূলকেই ভোট দিতেই পারেন।  তবে নিজের ভোট নিজে দিন।

পুরভোটে এমনই নজিরবিহীন অশান্তির সাক্ষী হয় বিধাননগর। উপনগরীর রাস্তায় বহিরাগত ভোট লুঠেরাদের দাপাদাবির  ছবি ধরা পড়ে ক্যামেরায়।  রীতিমতো মাটিতে ফেলে পেটানো হয় ভোটারদের। পরিকল্পিত আক্রমণ হয় সংবাদ মাধ্যমের উপরেও।

বিধাননগরে ভোটের ময়দানে নামার আগেই তাই পুরভোটের সেই সন্ত্রাসের ইস্যু খুঁচিয়ে দিলেন অরুনাভ ঘোষ। যদিও অরুণাভ ঘোষের অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিধাননগরের  বর্তমান বিধায়ক সুজিত বসু। তাঁর দাবি আগেও মানুষের ভোটে জিতেছে তৃণমূল। এবারও তিনি মানুষের ভোটেই জিতবেন।

পুরভোটের আগেও ভোট লুঠ রুখতে মঞ্চ গড়েন অরুণাভ ঘোষ, সিপিএমের গৌতম দেবেরা। তবে অশান্তি রোখা যায়নি। এবার আর সিজিজেন ফোরামের মঞ্চ নয়। এক সঙ্গে ভোটের লড়াইয়ে সিপিএম কংগ্রেস।  বিরোধীদের দাবি, পুর নির্বাচনে অবাধ ভোট লুঠের বিরুদ্ধে ক্ষোভ রয়েছে বিধাননগরের আম জনতার মনে। সেই ক্ষোভ নিজেদের দিকে টানতেই সল্টলেকের অন্যতম পরিচিত মুখ অরুনাভ ঘোষকে প্রার্থী করার কৌশল। সেই কৌশল আদৌ কাজে লাগে কি না উত্তর দেবে ভোট বাক্স।

.