অ্যাসডা চিটফান্ডে নাম জড়াল তৃণমূল সাংসদ শতাব্দী রায়ের, জড়িয়ে রয়েছেন মন্ত্রী মদনও

আবারও আতসকাচে চিটফান্ড। আবারও নাম জড়াল তৃণমূল সাংসদ শতাব্দী রায়ে। এবার অ্যাসডা অ্যাগ্রো প্রজেক্ট লিমিটেড। যাদের বিরুদ্ধে সিবিআইয়ে এফআইআর রয়েছে। আর সেই সংস্থা থেকেই টাকা নিয়েছেন শতাব্দী রায়। সেই তথ্যই রয়েছে চব্বিশ ঘণ্টার হাতে।

Updated By: Jun 16, 2015, 02:09 PM IST
অ্যাসডা চিটফান্ডে নাম জড়াল তৃণমূল সাংসদ শতাব্দী রায়ের, জড়িয়ে রয়েছেন মন্ত্রী মদনও

ওয়েব ডেস্ক: আবারও আতসকাচে চিটফান্ড। আবারও নাম জড়াল তৃণমূল সাংসদ শতাব্দী রায়ে। এবার অ্যাসডা অ্যাগ্রো প্রজেক্ট লিমিটেড। যাদের বিরুদ্ধে সিবিআইয়ে এফআইআর রয়েছে। আর সেই সংস্থা থেকেই টাকা নিয়েছেন শতাব্দী রায়। সেই তথ্যই রয়েছে চব্বিশ ঘণ্টার হাতে।

কিন্তু, কী বলছেন তৃণমূল সাংসদ?

শতাব্দী রায়ের বক্তব্য, যেরকম অন্য বিজ্ঞাপন করেন, সেরকম অ্যাসডারও বিজ্ঞাপন করেছেন। তিনি কোনও গ্রুপ অ্যাডভাইজার নন বলে জানিয়েছেন শতাব্দী। এমনকি এনিয়ে সিবিআই ডাকলে যাবেন বলেও জানিয়েছেন তৃণমূল সাংসদ।

কিন্তু, এবারই তো প্রথম নয়! সারদাকাণ্ডেও তো জড়িয়ে গিয়েছিল শতাব্দী রায়ের নাম। সারদার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন তিনি। অভিযোগ ৩ কোটি টাকা নিয়েছিলেন সারদা থেকে। যদিও সেসময় তাঁর বক্তব্য ছিল একটু অন্যরকম।

এবার অ্যাসডা। এই চিটফান্ড সংস্থার সঙ্গে জড়িয়ে রয়েছে মদন মিত্রের নামও। সংস্থার তিনটি অফিসে দুবার রেইডও হয়েছে। বাজার থেকে ১০০কোটি টাকা তোলার অভিযোগ রয়েছে অ্যাসডার বিরুদ্ধে। এখনও অধরা অ্যাসডার কর্ণধাররা। এই সংস্থা থেকে টাকা নেওয়ার অভিযোগে শতাব্দী রায়কে ডেকে তলব করতে পারে সিবিআই।

.