দমদমে তরুণীর শ্লীলতাহানির ঘটনায় অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত

চব্বিশ ঘণ্টার খবরের জের। দমদমে তরুণীর শ্লীলতাহানির ঘটনায় অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত রাজু সাহা। রবিবার RN গুহ রোডে এক যুবককে মারধরের প্রতিবাদ করেন ওই মহিলা। তখন সশস্ত্র হামলাকারী তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। মহিলার বাড়িতে ঢুকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। দমদম থানায় অভিযোগ জানাতে যান মহিলা। কিন্তু, পুলিস FIR না লিখে GD লিখেই দায় সারে। শেষ পর্যন্ত চব্বিশ ঘণ্টায় এ খবর সম্প্রচার হলে, গতকাল দুপুরে FIR দায়ের হয়।

Updated By: Nov 1, 2016, 03:48 PM IST
দমদমে তরুণীর শ্লীলতাহানির ঘটনায় অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত

ওয়েব ডেস্ক: চব্বিশ ঘণ্টার খবরের জের। দমদমে তরুণীর শ্লীলতাহানির ঘটনায় অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত রাজু সাহা। রবিবার RN গুহ রোডে এক যুবককে মারধরের প্রতিবাদ করেন ওই মহিলা। তখন সশস্ত্র হামলাকারী তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। মহিলার বাড়িতে ঢুকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। দমদম থানায় অভিযোগ জানাতে যান মহিলা। কিন্তু, পুলিস FIR না লিখে GD লিখেই দায় সারে। শেষ পর্যন্ত চব্বিশ ঘণ্টায় এ খবর সম্প্রচার হলে, গতকাল দুপুরে FIR দায়ের হয়।

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

প্রসঙ্গত, দমদমের RN গুহ রোড। রবিবার রাতে স্বামী ও পাড়ার কয়েকজন বন্ধুর সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়ে ছিলেন মহিলা। আচমকাই বিশ্বজিত্‍ সেনগুপ্ত নামে এক যুবককে মারধর শুরু করে পাড়ারই কয়েকজন। রুখে দাঁড়ান তিনি। পাল্টা মহিলার ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। শুরু হয় অকথ্য ভাষায় গালি গালাজ। বাদ যায়নি শ্লীলতাহানির চেষ্টাও।

আরও পড়ুন ভাইফোঁটায় তিল ধারণের জায়গা নেই ছোট-বড় মিষ্টির দোকানে

.