শহরে সন্ত্রাসে-কংগ্রেস প্রার্থীর মিছিলে হামলা, বোমার আঘাতে আহত কর্মী-সাংবাদিক

ভোটের আগেই সন্ত্রাস। বেলঘরিয়ার পর এবার মেটিয়াবুরুজ। ১৩৩ নম্বর ওয়ার্ডে বোমা পড়ল কংগ্রস প্রার্থীর মিছিলে। বোমার ঘায়ে আহত হয়েছেন দুই কংগ্রেস কর্মী ও এক সংবাদিক। এঘটনা পুরভোটের আগে পরিকল্পিত সন্ত্রাস, অভিযোগ কংগ্রেসের। তবে অভিযোগ খারিজ করে দিয়েছেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

Updated By: Apr 7, 2015, 06:09 PM IST

ওয়েব ডেস্ক: ভোটের আগেই সন্ত্রাস। বেলঘরিয়ার পর এবার মেটিয়াবুরুজ। ১৩৩ নম্বর ওয়ার্ডে বোমা পড়ল কংগ্রস প্রার্থীর মিছিলে। বোমার ঘায়ে আহত হয়েছেন দুই কংগ্রেস কর্মী ও এক সংবাদিক। এঘটনা পুরভোটের আগে পরিকল্পিত সন্ত্রাস, অভিযোগ কংগ্রেসের। তবে অভিযোগ খারিজ করে দিয়েছেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মঙ্গলবার প্রচারে বেরোন মেটিয়াবুরুজের ১৩৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী মুমতাজ আলি। দুপুর বারোটা নাগাদ প্রচার মিছিল গার্ডেনরিচে পৌছলে মিছিল লক্ষ্য করে পর পর তিনটি বোমা ছোঁড়ে দুই যুবক। অল্পের জন্য রক্ষা পান কংগ্রেস প্রার্থী মুমতাজ আলি। তবে বোমার আঘাতে গুরুতর আহত হন দুই কংগ্রেস কর্মী। আহত হন এক সাংবাদিকও। তড়িঘড়ি আহতদের নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

গোটা ঘটনায় শাসকদলের বিরুদ্ধে পরিকল্পিত সন্ত্রাসের অভিযোগ এনেছে কংগ্রেস। অভিযোগ খারিজ করে মন্ত্রী ফিরহাদ হাকিমের পাল্টা অভিযোগ, মেটিয়াবুরুজে কংগ্রেসের গুন্ডারাই নিজেদের মিছিলে বোমা মেরেছে। তাঁর দাবি, পায়ের তলায় মাটি না থাকায় সন্ত্রাস সন্ত্রাস বলে চিত্‍কার করছে বিরোধীরা।

এ ঘটনায় গার্ডেনরিচ থানায় তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে কংগ্রেসের তরফে।

 

.